৫২২ কোটি টাকার সিসি ব্লক প্রকল্প একনেকে অনুমোদন হওয়ায়

প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় দৌলতখানে এমপি মুকুলের দোয়া মাহফিল

ভোলার দৌলতখান উপজেলাকে নদী ভাঙন হতে রক্ষা করতে ভবানীপুর থেকে চৌকিঘাট হয়ে চরপাতা কাজীবাড়ি পর্যন্ত এবং হাকিমুদ্দিন বাজার রক্ষাসহ ৫২২ কোটি টাকার সিসি ব্লক প্রকল্প একনেকে অনুমোদন হওয়ায় দৌলতখানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বিকালে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে নদী ভাঙন কবলীত এলাকা দৌলতখান পৌরসভা ১নম্বর ওয়ার্ডের চৌকিঘাটে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ভোলা-২ আসনের সাংসদ আলহাজ¦ আলী আজম মুকুল প্রধান অতিথি’র বক্তব্য রাখেন। তিনি বলেন, দেশকে আরও সমৃদ্ধশালী করতে হলে অবশ্যই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে দীর্ঘ হায়াত পেতে হবে। তাই আসুন আমরা সবাই মিলে পরম করুণাময়ের কাছে তাঁর দীর্ঘ হায়াতের জন্য দোয়া করি।

মিলাদে দৌলতখানের আলেম সমাজসহ হাজারও উৎসুক জনতা স্বতঃস্ফুর্ত ভাবে অংশ গ্রহণ করেন। পরে আওয়ামীলীগের নেতৃবৃন্দ এমপি মুকুলকে ফুল দিয়ে বরণ করে শুভেচ্ছা জানান। দৌলতখান সাহেবেরহাট মাদ্রাসার প্রতিষ্ঠাতা মাওলানা মফিজ উল্লাহ সাহেব দোয়া মোনাজাত পরিচালনা করেন। মোনাজাতে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করা হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।