চরফ্যাশন পৌরসভা ৪নং ওয়ার্ডে মেয়র প্রার্থী মোরশেদ’র কর্মী সভা

চরফ্যাসন পৌরসভা ৪নং ওয়ার্ডস্থ ফ্যাশন সোসাইটি কিন্ডারগার্টেন স্কুল মাঠে মেয়র প্রার্থী মোরশেদের এক কর্মী সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বক্তব্য রাখেন জাহাঙ্গীর হোসেন মিয়াজী উপজেলা আওয়ামীলীগ নেতা, বাদল কৃষ্ণ দেবনাথ, মেয়র, চরফ্যাশন পৌরসভা, অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, চরফ্যাশন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, মাজহারুল ইসলাম কবির, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, সাইদুর রহমান স্বপন, সভাপতি, আওয়ামী যুবলীগ, চরফ্যাশন উপজেলা শাখা।
এ সময় বক্তব্য রাখেন মেয়র প্রার্থী মোঃ মোরশেদ। তিনি তার বক্তব্যে বলেন আমাকে কেউ মেয়র বলা লাগবে না আমি জনগনের সেবক হিসেবে কাজ করতে চাই, প্রধানমন্ত্রী আমাকে নৌকা মার্কার নমিনেশন দিয়েছেন আল্লাহ যদি আমাকে পৌরসভার চেয়ারে বসায় আমার কাছে সকল ধরনের সকল শ্রেণির সর্বদলের লোকজন আসবে আমি পৌরসভার সেবক হিসেবে কাজ করবো, আমাকে কেউ মেয়র স্যার বলা লাগবে না।
সভায় উপস্থিত ছিলেন ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীগণ মোঃ আকতারুল আলম সামু, শাহ্ মোঃ মঞ্জুরুল ইসলাম হারুন, তাপস চন্দ্র দাস ও মেহেদী হাসান কালু এবং ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বাদল চৌধুরী উক্ত সভায় উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।