সর্বশেষঃ

সব ধরনের ক্রিকেটকে বিদায় জানালেন রাজ্জাক-নাফিস

আনুষ্ঠানিকভাবে সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিলেন আব্দুর রাজ্জাক এবং শাহরিয়ার নাফিস। শনিবার (১৩ ফেব্রুয়ারি) মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার টেস্টের তৃতীয় দিনের মধ্যাহ্নভোজন বিরতির সময় আনুষ্ঠানিকভাবে অবসরের ঘোষণা দেন আবদুর রাজ্জাক ও শাহরিয়ার নাফিস। এ সময় তাদের জন্য বিদায় অনুষ্ঠানের আয়োজন করে ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব)।
আন্তর্জাতিক ক্রিকেটে সুযোগ না পেলেও ঘরোয়া ক্রিকেটে খেলে যাচ্ছিলেন রাজ্জাক ও নাফিস। হয়তো খেলতে পারতেন আরও কিছুদিন। কিন্তু বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে অফিসিয়ালি যুক্ত হওয়ার কারণে এখানেই বিদায় জানাতে হলো তাদের।
আব্দুর রাজ্জাক দায়িত্ব পেয়েছেন নির্বাচকের। আর শাহরিয়ার নাফিস কাজ করবেন ক্রিকেট অপারেশন্স বিভাগে। তাই সব ধরনের ক্রিকেট থেকে আনুষ্ঠানিক বিদায় জানাতে হলো তাদের। প্রায় দুই দশকের ক্যারিয়ারে সব ধরনের ক্রিকেটে এক হাজার ১৪৫টি উইকেট শিকার করেছেন রাজ্জাক। এর মধ্যে তার আন্তর্জাতিক উইকেটের সংখ্যা ২৭৯টি। অন্যদিকে, ১৬ বছরের ক্রিকেট ক্যারিয়ারে শাহরিয়ার নাফিস করেছেন সাড়ে ১৪ হাজার রান।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।