দৌলতখানে গৃহবধূকে পিটিয়ে আহত

ভোলার দৌলতখানে খায়রুন(২৬) নামে এক গৃহবধূকে বেধড়ক পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের আলতু দেওয়ান বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা ওই গৃহবধূকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। এ ঘটনায় থানায় অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আহত গৃহবধূ জানান, আমার স্বামী সেলিম ও তার ভাই অভিযুক্ত ফরিদ ভোলার বাংলাবাজারে জালের ব্যবসা করে আসছে । বর্তমানে দোকানের বেচা-বিক্রিকে কেন্দ্র করে দুই ভাইর মধ্যে বিরোধ চলে আসছে।

এমনকি ফরিদ আমাদের জালের ব্যবসা বন্ধ করে দেওয়ার জন্য বিভিন্ন ভাবে ষড়যন্ত্র চালিয়ে আসছে। এ নিয়ে দু’ভাইর মধ্যে বাকবিতন্ডা হয়।

ঘটনার দিন বিকাল ৩টার দিকে এসব বিষয় নিয়ে অভিযুক্ত ফরিদের মেয়ে নাছরিন আমাকেসহ আমার পরিবারের সদস্যদের বিভিন্ন ভাবে অকথ্য ভাষায় গালমন্দ করেন। এতে আমি প্রতিবাদ করলে ফরিদের ছেলে শাহিন ও সাকিব, মেয়ে নাছরিন ও তার স্বামী ফারুক আমাকে চুলের মুঠি ধরে উঠানে লাঠিসোঁটা নিয়ে এলোপাথাড়ি বেধড়ক মারধর করতে থাকেন । এতে আমার শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়। বর্তমানে আমি দৌলতখান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছি।

এ ঘটনায় খায়রুন বাদী হয়ে দৌলতখান থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ব্যাপারে অভিযুক্ত ফরিদ জানান, আমি কিছুই জানিনা ।

দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বজলার রহমান জানান, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনাণুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।