সর্বশেষঃ

ভোলার মেয়র প্রার্থী মনিরুজ্জামান মনির এর নির্বাচনী ইশতেহার ঘোষণা

আগামী ২৮ ফেব্রুয়ারি পঞ্চম ধাপে ভোলা পৌরসভা নির্বাচন কে সামনে রেখে নির্বাচনি ইশতেহার ঘোষনা করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মনিরুজ্জামান মনির। বৃহস্পতিবার রাতে ভোলা প্রেসক্লাবে হল রুমে  সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ ইশতেহার ঘোষণা করেন।

নির্বাচনী ইশতেহারে মেয়র প্রার্থী  মনিরুজ্জামান গত ১০ বছরে তার সময়কার উন্নয়ন নানান চিত্র তুলে ধরে বলেন, ভোলা পৌরসভার ভোটারদের ভোটে টানা দুইবার নির্বাচিত হয়ে পৌর  মেয়র হিসেবে দায়িত্ব পালন করে আসছি। গত ১০ বছরে ভোলা পৌরসভায় ৯টি ওয়ার্ডে প্রায় ২ শত ৮৮ কোটি টাকার উন্নয়নমূলক কাজ সম্পন্ন হয়েছে। যা আমার সময়ের আগে পৌরসভা সৃষ্টি হওয়ার পর কোন মেয়র বা চেয়ারম্যান করতে পারেনি। এ সব উন্নয়ন সম্ভব হয়েছে বর্তমান আওয়ামীলীগ সরকার তথা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আমার ও ভোলাবাসির অভিভাবক আলহাজ্ব তোফায়েল আহমেদের সুদৃষ্টি ও আন্তরিকতার কারণে।

 

আগামী নির্বাচনে পুনরায় মেয়র নির্বাচিত হলে চলমান কাজ সম্পন্নের পাশাপাশি ভোলা পৌর সভাকে নান্দনিক ও জনসেবামূলক আধুনিক পৌরসভা হিসাবে গড়ে তোলা হবে। এছাড়াও পৌরবাসির জন্য নিরাপদ ও সুপ্রেয় পানি  সরবরাহ করা, জলাবদ্ধতা নিরসনে ড্রেনেজ ব্যবস্থা আধুনিক করা, বাসা বাড়িতে গ্যাস সরবরাহ নিশ্চিত করা,পৌর সভার জানজট নিরসন করা, বর্জ্য ব্যবস্থা সুরক্ষিত করা, পাবলিক টয়লেট নিমার্ন করাসহ  প্রায় অর্ধশত কাজের বাস্তবায়নের প্রতিশ্রুতি দেন। পাশাপাশি পৌরসভার পরিবেশ সুরক্ষা, সৌন্দর্য বর্ধন ও পার্ক নির্মাণ করা হবে বলে জানান পৌর মেয়র। এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল মমিন টুলু, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দোস্ত মাহামুদ,ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: মোশারেফ হোসেন, সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক এনামুল হক আরজু,সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, মো: ইউনুছ সহ স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আগামী ২৮ ফেব্রুয়ারি পঞ্চম ধাপে ইভিএম এর মাধ্যমে ভোলা ও চরফ্যাশন পৌর সভায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

যে সকল প্রকল্পসমূহ বাস্তবায়নের পরিকল্পনা রয়েছে ইশতেহার:

১।বিভিন্ন প্রধান প্রধান সড়ক উন্নয়ন।

২।পাকা ড্রেন নির্মাণ ও বিদ্যমান খোলা ড্রেণের উপর স্লাব স্থাপন।

৩।বাড়ি বাড়ি সড়ক উন্নয়ন।

৪। ভোলা ট্রেড সেন্টার নির্মাণ।

৫। বাংলা স্কুলের মাঠ সংলগ্ন মরহুম মোফাজ্জল হোসেন শাহীন মিয়া নামকরণে আধুনিক অডিটোরিয়াম নির্মাণ।

৬। সদর রোডের যানজট নিরসনকল্পে কচমচ ক্লাব সংলগ্ন বহুতল পার্কিং ও পুলিশ বক্স নির্মাণ।

৭। রিজার্ভ পুকুর পাড় সৌন্দর্য বর্ধন ও ওয়াকওয়ে নির্মাণ।

৮। মহিলা কলেজের হোস্টেল সংলগ্ন পুকুর পাড় সৌন্দর্য বর্ধন ও ওয়াকওয়ে নির্মাণ।

৯। বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল আধুনিক বাস টার্মিনাল নির্মাণ।

১০। হাসপাতাল ব্রিজ সংলগ্ন বহুতল পৌর মেডিসিন মার্কেট নির্মাণ।

১১। পৌর এলাকাকে সিসি ক্যামেরা ও মাইকিং এর আওতায় আনয়ন।

১২। আধুনিক কবরস্থান নির্মাণ।

১৩। পৌর শ্বশান আধুনিকি করণ।

১৪। পৌর বর্জ্য ব্যবস্থাপনা আধুনিকি করণ ও বর্জ্য পরিশোধনের অবকাঠামো নির্মাণ।

১৫। বহুতল বঙ্গবন্ধু সুইপার কলোনী নির্মাণ।

১৬। জনবহুল এলাকায় আধুনিক পাবলিক টয়লেট নির্মাণ।

১৭। ভোলা পৌরসভা প্রবেশদ্বারে ৩টি সীমানা তোরণ নির্মাণ।

১৮।অবসরপ্রাপ্ত বিচারপতি ফরিদ উদ্দিন আহম্মেদ ভোলা খালপাড়ে পৌরসভাকে ১০ শতাংশ জায়গা দান করবেন, সেখানে আধুনিক কটিউনিটি সেন্টার স্থাপন করা হবে।

তাছাড়া পৌরবাসির বাস্তবসম্মত সময় উপযোগী চাওয়া অনুযায়ী মতামতের ভিত্তিতে একটি মডেল পৌরসভা নির্মান করবো বলে অপেক্ষা করছি। দেশ নেত্রীর এই উন্নয়ন যাত্রায় সামিল হতে আগামী ২৮ ফ্রেব্রুয়ারী ভোটের মাধ্যমে নির্বাচিত করার জন্য সকলের প্রতি আহবান জানাই।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।