ভিক্টিম পরিবারকে জব্দ করতে মিথ্যা মামলা দিয়ে হয়রানী ও মামলা তুলে নিতে হুমকি ধামকি

ধর্ষকের বিরুদ্ধে মামলা করে বিপাকে বাদীর পরিবার

ভোলার চরফ্যাশনের দুলারহাট থানার নীলকমল ইউনিয়নের ধর্ষণের শিকার ১৪ বছরের কিশোরী সন্তান প্রসবের পর সন্তানের পিতৃপরিচয়ে ও ধর্ষনের ঘটনায় আদালতে মামলা দায়ের করে বিপাকে পরেছেন ধর্ষিতার পরিবার। ধর্ষিতার পরিবারকে জব্দ করতে ধর্ষক সাইমুনের পরিবার মামলা দিয়ে হয়রানীর অভিযোগ উঠেছে। বিয়ের প্রলোভনে প্রতিবেশী সাইমুনের সাথে অবৈধ মেলামেশায় চরযমুনা গ্রামের নিজ বাড়িতে গত ৭ জানুয়ারী কন্যা সন্তানের জম্ম দেন ধর্ষণের শিকার ৪ মাসের অন্তঃসত্ত্বা কিশোরী। অন্তঃসত্ত্বা কিশোরীকে বিয়ের আশ্বাসে ৬ মাস সময় ক্ষেপন করলে ৭ ফেব্রুয়রী ওই কিশোরী সন্তান প্রসব করেন।
কিশোরী সন্তান প্রসবের পর বিয়ের অবস্থান থেকে ধর্ষক পরিবার সটকে পরায় গত সোমবার ভিক্টিমের বাবা বাদী হয়ে ভোলা নারী ও শিশু ট্রাইব্যুনালে ধর্ষক সাইমুনসহ তিন সহযোগীকে আসামী করে মামলা দায়ের করেন। ভিক্টিম পরিবার মামলা দায়েরের পর ধর্ষিতার পরিবারকে জব্দ করতে গত ১৫ জানুয়ারী ধর্ষক সাইমুনকে বাড়িতে ডেকে নিয়ে আটকে রেখে মারধর ও ২০ হাজার টাকা হাতিয়ে নেয়ার মিথ্যা অভিযোগ তুলে ভিক্টিম পরিবারের ৫ জনকে আসামী করে গত বুধবার চরফ্যাশন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিট্রেড আদালতে ধর্ষক সাইমুনের বাবা মোস্তফা বাদী হয়ে মামলা দায়ের করেন। ভিক্টিম পরিবারের সদস্যদের আসামী করে মামলা দায়ের করে ক্ষ্যান্ত হননি ধর্ষক সাইমুনের পরিবার। মামলা তুলে নিতে ধর্ষক পরিবার ও মাতাব্বরদের অব্যহত হুমকিধামকিতে পালিয়ে বেড়াচ্ছেন ভিক্টিম কিশোরীর পরিবার।
ভিক্টিমের বাবা অভিযোগ করেন, প্রতিবেশী যুবক সাইমুনের সাথে প্রেম প্রনয়ে অবৈধ মেলামেশায় তার ১৪ বছরের কিশোরী কন্য অন্তঃসত্ত্বা হয়ে পরেন। বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয় মাতাব্বরদের সহযোগিতায় ধর্ষকের পরিবারের সদস্যরা বিয়ে প্রহশনে ঘটনাটি ধামাচাপা দেন। এবং ধর্ষক সাইমুনের সাথে বিয়ের মিথ্যা আশ্বাস দিয়ে সময় ক্ষেপন করেন তার পরিবার ও মাতাব্বররা। বিয়ের আয়োজনের অজুহাতে কৃষক কন্যার পরিবারের কাছ থেকে বিয়ে ছাড়াই ১লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নেন ধর্ষক সাইমুনের বাবা মোস্তফা ও স্থানীয় মাতাব্বররা। তার পরে শুরু হয় সময় ক্ষেপন। এভাবেই কেটে যায় ৬ মাস। বিয়ের আশ্বাসে ৬ মাস অতিবাহিত হলে গত ৭ জানুয়ারী ওই কিশোরী কন্যার কোল জুড়ে আসে নতুন কন্যা সন্তান। মায়ের কোল জুড়ে বেড়ে উঠলেও শিশুটির ধর্ষণের শিকার হয়ে কিশোরীর সন্তানের প্রসব করলে বিয়ের প্রতিশ্রুতি থেকে সটকে পড়েন স্থানীয় মাতাব্বরসহ ধর্ষক সাইমুনের পরিবার।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।