সর্বশেষঃ

মনপুরায় সন্ত্রাসীদের হামলায় মাছ ব্যবসায়ী গুরুতর আহত

ভোলার মনপুরায় সন্ত্রাসীরা হামলা চালিয়ে এক মাছ ব্যবসায়ীকে পিটিয়ে গুরুতর আহত করেছে। আহত ব্যক্তির অবস্থার অবনতি হলে তাকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মামলার প্রস্ততি চলছে।
আহত এবং পুলিশ জানায়, ৯ ফেব্রুয়ারী রাত ৮টায় প্রতিদিনের মত কাজ শেষে মাছের আড়তের সামনে দাড়িয়ে ছিলো মোঃ আলাউদ্দিন (৪৯) নামের মাছ ব্যবসায়ী। এসময় কিছু বুঝে উঠার আগেই হঠাৎ করে এসেইে বাবুল মাতব্বর, মিজান ও ছামাদসহ ৪/৫জন হামলা চালায়। তারা আলাউদ্দিনকে এলাপাথাড়ি ভাবে পিটিয়ে রাস্তায় ফেলে রাখে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মনপুরা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে রাত আড়াইটার সময় স্পিড বোট যোগে ভোলায় নিয়ে আসা হয়। ভোলা সদর হাসপাতালে রাত আড়াইটায় ভর্তি করা হয়েছে।
আহত মোঃ আলাউদ্দিন আরো জানান, মনপুরা হাজিরহাট মাছঘাটে কোস্টগার্ড সদস্যরা আসে জাটকা ইলশি ধরার জন্য। না পেয়ে ফিরে যায় তারা। এ ঘটনায় ক্ষুদ্ধ হয়েই তার উপর হামলা চালিয়েছে বাবুল মাতব্বর বাহিনী। ঘটনার পর পরই থানা পুলিশকে জানালে ওসি মোঃ শাখাওয়াত হোসেন আহতকে আগে চিখিৎসা নেয়ার পরামর্শ দেন এবং সুস্থ্য হয়ে অভিযোগ দেয়ার জন্য বলেন। এছাড়া ওসি মোঃ শাখাওয়াত হোসেন এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান।
এদিকে বাবুল মাতাব্বরের শ্বশুর আবু মেম্বার ঘটনাটি নিস্পত্তি করার জন্য বাদী পক্ষ কে হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেন বাদী আলাউদ্দিন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।