চরফ্যাশনে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন

চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিট-১৯ (করোনার) টিকা উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীনকে দিয়ে উদ্বোধন করাও হয়েছে। রবিবার সকাল সাড়ে ১০টায় স্বাস্থ্য কমপ্লেক্স হল রূমে উদ্বোধনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, চরফ্যাশন উপজেলার পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ জয়নাল আবেদীন আখন। বিশেষ অতিথি ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ^াস, শিক্ষা অফিসার মহিউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম নান্নু মিয়া, নীলিমা জ্যাকব কলেজের অধ্যক্ষ মনির আহম্মেদ শুভ্র।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শোভন কুমার বসাক। অনুষ্ঠান সঞ্চালনা করেন, স্বাস্থ্য বিভাগের ইপিআই কর্মকর্তা শুভাস চন্দ্র দাস।
বক্তরা বলেন, করোনায় বাংলাদেশ আক্রান্তের পরিমান বর্হিবিশে^র মধ্যে অনেক কম হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী সরাসরি হস্তক্ষেপ ও শক্ত অবস্থানে তদারকি করায় আল্লাহ বাংলাদেশকে ক্ষমা করেছে। চরফ্যাশনে মোট ১২ হাজার টিকা এসেছে। প্রথমে ৬হাজার মানুষকে টিকা দেয়া হবে। পরে একই লোককে দ্বিতীয় ডোজ টিকা দেয়া হবে। তবে করোনার টিকা সরকারি ভাবে দিতে হলে প্রয়োজন রেজিষ্ট্রেশনের। আগে রেজিষ্ট্রেশন করে কার্ড নিয়ে টিকা কেন্দ্রে প্রবেশ করতে হবে।
স্বাস্থ্য কর্মকর্তা শোভন কুমার বসাক বলেন, আমাদের হাসপাতালে মোট ৪টি কক্ষ কেভিট-১৯ টিকার কাজে ব্যবহৃত হচ্ছে। একটি হল টিকা রাখার জন্যে। একটি রেজিষ্টেশনের, একটি টীকা ও বিশ্রামের জন্যে। করোনার টিকা দিয়ে ৩০মিনিট বিশ্রাম করতে হবে।
চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মহিউদ্দিন ও তার স্ত্রী, ওসি মনির হোসেন মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম নান্নু মিয়া স্ত্রীকে নিয়ে টিকা দিয়েছেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।