সর্বশেষঃ

ভোলায় মাস্ক পরিধান না করায় ১৪ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত

ভোলায় করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে ও শতভাগ মাস্ক পরিধান নিশ্চিত করার লক্ষ্যে ভোলা জেলা প্রশাসনের উদ্যোগে অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় মাস্ক পরিধান না করায় ১৪ জনকে জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) দুপুর ১২ টায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম ভোলা সদর রোড এলাকায় ঘন্টাব্যাপী এ অভিযান এবং ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

এসময় সরকারি আইন অমান্য করে করোনাকালীন সময়ে মুখে মাস্ক পরিধান না করায় দণ্ডবিধি ২৬৯ ধারায় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের মালিক ও পথচারীদের মধ্যে ১৪ জনের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত এর মাধ্যমে মামলা করা হয়। এসময় তাদের কাছ থেকে মোট ২৪ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করা হয়।

এ সম্পর্কে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম ভোলার বাণীকে বলেন, করোনার দ্বিতীয় ধাপ মোকাবিলায় সরকারি নির্দেশনা মোতাবেক ভোলা জেলা প্রশাসনের উদ্যোগে আমরা নিয়মিত অভিযান পরিচালনা করে যাচ্ছি।

এসময় করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় শতভাগ মানুষের মাস্ক পরিধান নিশ্চিত করতে এবং সচেতনতা সৃষ্টির লক্ষ্যে জেলা প্রশাসনের এধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এসময় ভোলা সদর মডেল থানার এএসআই মোঃ আনিস, ভ্রাম্যমান আদালতের পেশকার, কনস্টেবল সোহেল রানা ও মোঃ ইমরান উপস্থিত থেকে অভিযান পরিচালনায় সহযোগিতা করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।