সর্বশেষঃ

ভোলার বাসস্ট্যান্ডে মাস্ক পরিধান না করায় ২১ জনকে জরিমানা

ভোলায় করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে ও শতভাগ মাস্ক পরিধান নিশ্চিত করার লক্ষ্যে ভোলা জেলা প্রশাসনের উদ্যোগে অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় মাস্ক পরিধান না করায় ২১ জনকে জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) দুপুর ১২ টায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জিমরান মোহাম্মদ সায়েক ভোলার বাসস্ট্যান্ড এলাকায় ঘন্টাব্যাপী এ অভিযান এবং ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।
এসময় সরকারি আইন অমান্য করে করোনাকালীন সময়ে মুখে মাস্ক পরিধান না করায় দ-বিধি ২৬৯ ধারায় চলাচলকারী পথচারী ও যাত্রীদের মধ্যে ২১ জনের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জন প্রতি ২০০ টাকা করে ৪২০০ টাকা জরিমানা করেন।


এ সম্পর্কে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জিমরান মোহাম্মদ সায়েক ভোলার বাণীকে বলেন, করোনার দ্বিতীয় ধাপ মোকাবিলায় সরকারি নির্দেশনা মোতাবেক ভোলা জেলা প্রশাসনের উদ্যোগে আমরা নিয়মিত অভিযান পরিচালনা করে যাচ্ছি। এসময় করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় শতভাগ মানুষের মাস্ক পরিধান নিশ্চিত করতে এবং সচেতনতা সৃষ্টির লক্ষ্যে জেলা প্রশাসনের এধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।