ভোলায় বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ॥ অটোরিকশা চালক নিহত

ভোলায় বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে কবির হোসেন (৩২) নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছে। বুধবার (৩ ফেব্রুয়ারি) সকাল পৌনে ১০টার দিকে বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল বাসস্ট্যান্ড-ভেদুরিয়া (বিশ্বরোড) সড়কের মাদ্রাসা বাজার সংলগ্ন এলাকা এ দুর্ঘটনা ঘটে।


পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, বীরশ্রেষ্ঠ মোস্তফা কাামল বাসস্ট্যান্ড থেকে ইসরাত এক্সপ্রেস নামের একটি যাত্রীবাহী বাস ভেদুরিয়ার দিকে যাচ্ছিলো। বাসটি মাদ্রাসা বাজার পেরিয়ে একটি সামনে আসা মাত্রই এ সময় বিপরীত দিক থেকে আসা অপর একটি মুরগি বাচ্চা বোঝাই অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশা চালক কবির হোসেন মারা যান। নিহত কবির সদর উপজেলার চরনোয়াবাদ পুলিশ লাইন্স এলাকার বাসিন্দা আঃ বারেকের ছেলে। এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় উত্তেজিত জনতা ও গাড়ীর শ্রমিকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুই পক্ষের অন্তত ১০ জন আহত হয়। এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা প্রায় ১ ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাসটি জব্ধ করে। এবং উত্তেজিত জনতা যে সড়ক অবরোধ করে রেখেছিল তার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এরপর যান চলাচল স্বাভাবিক হয়। নিহত কবিরের লাশ উদ্ধার করা হয়েছে। তবে ঘাতক বাস চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

ভিডিও=============

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।