সর্বশেষঃ

সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদের সহধর্মিনীর রোগমুক্তি ও সুস্থ্যতা কামনায় জেলা আ’লীগের দোয়া

সাবেকমন্ত্রী, আওয়ামীগের উপদেষ্টা মন্ডলির সদস্য, ভোলা সদর আসনের এমপি, ভোলার অভিভাবক, জীবন্ত কিংবদন্তী তোফায়েল আহমেদ মহোদয়ের সহধর্মিনী মিসেস আনোয়ারা আনু শারিরীকভাবে হয়ে অসুস্থ্য হয়ে ঢাকার স্কায়ার হাসপাতালে চিকিৎসা সেবা নিচ্ছেন। তার রোগমুক্তি ও সুস্থ্যতা কামনায় ভোলা জেলা আ’লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে দোয়ার আয়োজন করা হয়েছে। মঙ্গলবার (১৯ জানুয়ারী) মাগরিব বাদ সন্ধ্যায় এই দোয়ার আয়োজন করা হয়।
উক্ত দোয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা আ’লীগের সহ-সভাপতি হামিদুল হক বাহালুল, দোস্ত মাহমুদ, জুলফিকার আহমেদ, সৈয়দ আশ্রাফ হোসেন লাভু, জেলা আ’লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, যুগ্ম সাধারন সম্পাদক এনামুল হক আরজু, পৌর মেয়র মনিরুজ্জামান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক নজুরুল ইসলাম গোলদার, জেলা আ’লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সফিকুল ইসলাম, জেলা উপপ্রচার সম্পাদক বাবু গৌরাঙ্গ চন্দ্র দে, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ। এছাড়াও দোয়া অনুষ্ঠানে দলের সহযোগি সংগঠের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
দোয়া অনুষ্ঠানে গণঅভ্যুত্থানের মহানায়ক তোফায়েল আহমেদ এর সহধর্মিণী মিসেস আনোয়ারা আনুর দ্রুত সুস্থ্যতার জন্য মহান আল্লাহ পাকের কাছে রোগমুক্তি ও সুস্থ্যতা কামনা দোয়া মুনাজাত করা হয়। মুনাজাতে মহান করুনাময় আল্লাহ পাকের কাছে প্রিয় নেতার জন্য এবং তার সহধর্মিণীর জন্য দোয়া করেন এবং সকলকে সাথে নিয়ে পরম করুনাময়ের কাছে দোয়া চান কোর্ট মসজিদের খতিব। দলীয় কার্যালয়ে পরম করুনাময় ও আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করা হয়। মিসেস আনোয়ারা আনু’র আল্লাহর অশেষ রহমতে সুস্থ্য হয়ে পরিবারের কাছে পৌছতে পারেন এই দোয়া করা হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।