সর্বশেষঃ

সাবেক বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ’র সহধর্মিনীর সুস্থ্যতা কামনায় উপজেলা চেয়ারম্যানের উদ্যোগে মসজিদে মসজিদে দোয়া

সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী, ৬৯’র মহানায়ক, সদর আসনের এমপি, ভোলার অভিভাবক, জীবন্ত কিংবদন্তী তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের সহধর্মিনী মিসেস আনোয়ারা আনু শারিরীকভাবে অসুস্থ্য হয়ে ঢাকার স্কায়ার হাসপাতালে চিকিৎসা সেবা নিচ্ছেন। তার সুস্থ্যতা কামনায় ভোলা সদর উপজেলার ১৩ টি ইউনিয়নের প্রতিটি মসজিদে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন এর উদ্যোগে  এ দোয়া কামনার আয়োজন করা হয়েছে। মঙ্গলবার (১৯ জানুয়ারি) যোহর নামাজ শেষে ভোলার উপজেলার কাচিয়া ইউনিয়নসহ প্রতিটি ইউনিয়নের মসজিদে মসজিদে এই দোয়ার করা হয়েছে।
সুস্থতা কামনায় মসজিদে মসজিদে দোয়ার অনুষ্ঠানের মাধ্যমে দোয়া চেয়েছেন মানবসেবী মানবতার অগ্রদুত, গরীবের বন্ধু, তৃণমুল কর্মীদের আস্থাভজন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন।
উপজেলা চেয়ারম্যান বলেন, যে নেতা ভোলার ইতিহাসে জন্মগ্রহন না করলে আমরা আজ বাংলাদেশের সমগ্র জায়গায় পরিচিতি লাভ করতে পারতাম না। আজ ভোলার মাটিতে এতো উন্নয়নের ছোয়া লাগতো না।
তিনি আরো বলেন, যে দিকে তাকাবেন আমার নেতার উন্নয়ন দেখতে পারবেন। যা কিছু দৃশ্যমান উন্নয়ন দেখতে পাচ্ছেন সব আমাদের প্রিয় নেতার অবদান। আজ ভোলার মানুষ কত শান্তি প্রিয়, কত শান্ত পরিবেশ ভোলার রাজনীতির মাঠ। তাই আমি আমার প্রিয় নেতা গণঅভ্যুত্থানে মহানায়ক এর সহধর্মিণী মিসেস তোফায়েল এর দ্রুত সুস্থ্যতার জন্য সর্বস্তরের ধর্ম-বর্ন সকলের কাছে দোয়ার আবেদন জানাচ্ছি। আপনারা এই পরিবারটির জন্য দোয়া করবেন। সর্বশেষে তিনি মহান করুনাময় আল্লাহ পাকের কাছে প্রিয় নেতার জন্য তিনি নিজেও দোয়া করেন এবং সকলকে সাথে নিয়ে পরম করুনাময়ের কাছে দোয়া চান। মসজিদের সকল মুসলিল্লিরা দু’হাত তুলে দোয়া করেন। দ্রুত সময় সুস্থ্য হযে যেন পরম করুনাময় ও আল্লাহর অশেষ রহমতে পরিবারের কাছে সুস্থ্য হয়ে পৌছতে পারেন মিসেস তোফায়েল।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।