সর্বশেষঃ

ভোলা জেলা ছাত্রলীগের নবনির্বাচিত কমিটির সাথে তোফায়েল আহমেদের পরিচিতি সভা

সাবেক ডাকসুর ভিপি, ৬৯’র গণআন্দোলনের মহানায়ক, বঙ্গবন্ধুর রাজনৈতিক সচিব, সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল এমপি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনকের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ আমার প্রাণের সংগঠন আমার রক্তে মেশা সংগঠন এই সংগঠনে যেন কালিমা না লাগে। তিনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগ একটি ঐতিহ্যবাহি ছাত্র সংগঠন। ছাত্রলীগ একটি পরিছন্ন ছাত্র সংগঠন। যে সংগঠন করে আজো অনেক নেতা এমপি এবং মন্ত্রী হয়েছেন সুতরাং ছাত্রলীগ পদে এসে ভালো ভাবে কাজ করলে তোমরা ও আগামীদিনে ভালো জায়গায় গিয়ে নেতৃত্ব দিতে পারবে।
তোফায়েল আহমেদ আরো বলেন, ছাত্রলীগে কোন মাদকাসক্ত নারী কেলেংকারির চাঁদাবাজের জায়গায় হবে না, এমন কাউকে পাওয়া গেলে তাকে এই পবিত্র সংগঠন ছাত্রলীগ থেকে নিয়মানুশারে বহিঃস্কার করা হবে। রবিবার (১৭ জানুয়ারি) সকালে জেলা আ’লীগ কার্যালয়ে নব নির্বাচিত জেলা ছাত্রলীগে কমিটির সভাপতি-সম্পাদক সহ জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দদের সাথে ভার্চ্যুয়াল কনফারেন্সের এর মাধ্যমে প্রধান অতিথি হিসেবে এসব কথ বলেন।
এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক জেলা ছাত্রলীগ নেতা ও জেলা আ’লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক আরজু প্রমুখ।
বিশেষ অতিথি’র বক্তব্যে জহুরুল ইসলাম নকিব বলেন, পূর্বের চেয়ে বর্তমানে ভোলা জেলা ছাত্রলীগ অনেক শক্তিশালি ও সক্রিয় আমি তোমাদের সর্বাঙ্গীণ কামনা করি। তিনি বলেন, যার মাধ্যমে আজ আপনারা এই সমাজে পরিচয়ে পরিচিত তাকে যদি আপনারা ভুলে যান তাহলে বেঈমানের পরিনাম ভালো হয় না। সেটা আপনারা জানেন এবং আল্লাহপাক ও তাদের পছন্দ করেন না।
ভোলা জেলা ছাত্রলীগ দেশ ও দশের কল্যাণে যে কোন সময়, দেশের স্বার্থে যে কোন মুহূর্তে, ঝাপিয়ে পরবে আমি আশা প্রকাশ করছি। আমি এও আশা প্রকাশ করছি, সারা বাংলাদেশের ন্যায় বর্তমান নব নির্বাচিত বাংলাদেশ ছাত্রলীগ ভোলা জেলা শাখার কমিটির নেতৃবৃন্দরা সবচেয়ে শক্তিশালি ও সক্রিয় অবস্থানে থাকবেন।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবিদুল আলম আবিদ, সাধারণ সম্পাদক আক্তার হোসেন, সাবেক উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জেলা স্বেচ্ছাসেবকলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম তুহিন। নব নির্বাচিত ছাত্রলীগ কমিটির পরিচিত সভায় সভাপতিত্ব করেন বর্তমান কমিটির সভাপতি মোঃ রায়হান আহমেদ। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন বর্তমান কমিটির নির্বাচিত সাধারন সম্পাদক হিমেল মাহমুদ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।