ভোলায় সড়ক দূর্ঘটনায় ইউপি সদস্য নিহত

ভোলার চরফ্যাশন উপজেলায় টেম্পু-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো: আশরাফুল আলম (৪০) নামের এক ইউপি সদস্য নিহত হয়েছেন। আজ রোববার দুপুর আড়াইটার দিকে চরফ্যাশন পৌরসভার শরীফপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন অপর একজন। নিহত আশরাফুল আলম ভোলার লালমোহন উপজেলার পশ্চিম চর উমেদ ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক। তিনি পশ্চিম চর উমেদ গ্রামের মাহে আলমের ছেলে। আহত মো: মনির হোসেন (৩২) চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মনির হোসেন মিঞা জানান, ইউপি সদস্য আশরাফুল আলম দুপুরে পারিবারিক ও ব্যবসায়িক কাজে মনির হোসেনকে নিয়ে মোটরসাইকেলে চরফ্যাশনে যান। এসময় চরফ্যাশন পৌরসভার শরীফপাড়া এলাকায় একটি টেম্পুর সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী আহত হন। পরে স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক আশরাফুলকে মৃত ঘোষণা করেন। আহত মনির হোসেন ওই স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।

কোন অভিযোগ না থাকায় ইউপি সদস্য আশরাফুল আলমের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়। দুর্ঘটনার পর টেম্পুটি পুলিশ জব্দ করেছে। তবে চালক পালাতক রয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।