ভোলায় পুলিশের ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত

জেলা পুলিশ ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০২১ এর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ভোলা জেলা পুলিশের আয়োজনে আজ শুক্রবার (৮ জানুয়ারী) সন্ধ্যা সাড়ে ৭টায় ভোলা জেলা পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশ ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০২১ এর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার ভোলা এবং পরিচলনায় ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ।
এ সময় পুলিশ সুপার খেলোয়াড়দের উদ্দেশ্য করে বলেন, সাহসের সঙ্গে লড়ে যাও। বিপক্ষ দল এবং নিজের দলের খেলোয়াড়দের সম্মান করতে হবে। সবাই জয়ী হবে না কিন্তু তোমরা নিশ্চয়ই সবার হৃদয় জিতে নিতে পারো। হৃদয় জেতার সঙ্গে খেলায় হারজিতের সম্পর্ক নেই। পরাজয় তোমাকে শিখাবে কীভাবে আবার মাথা তুলে দাঁড়াতে হয়, সাহসের সঙ্গে লড়াই চালিয়ে যেতে হয়। খেলোয়াড় সুলভ আচরন ও সু-শৃঙ্খলভাবে খেলা সম্পন্ন করায় প্রধান অতিথি সকলকে ধন্যবাদ জানান।
জেলা পুলিশ ব্যাডমিন্টন প্রতিযোগীতার ফাইনাল ম্যাচে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ এর ‘এ’ দল, ও নয়েক শাহ মোঃ নকিব এর ’বি’ দলের বিপক্ষে চ্যাম্পিয়ন হন। এ সময় চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার ভোলা।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মহসিন আল ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোঃ রাসেলুর রহমান, অফিসার ইনচার্জ, ভোলা সদর মডেল থানা, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, ভোলা, ডিআই ও-১ জেলা বিশেষ শাখা, ভোলা, আরআই পুলিশ লাইন্স, আরওআই, রিজার্ভ অফিস ভোলা সহ জেলা পুলিশ বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, জেলা পুলিশ ব্যাডমিন্টন প্রতিযোগীতায় মোট ১৬ টি দল অংশগ্রহন করেন।

 

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।