সর্বশেষঃ

মনপুরায় দুঃস্থদের মাঝে দুই হাজার শীতবস্ত্র বিতরণ

প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে করোনার মধ্যে দেশ এগিয়ে যাচ্ছে : এমপি জ্যাকব

করোনার প্রভাবে বিশ্বের প্রভাবশালী ধনী রাষ্ট্রগুলোর অর্থনীতি যখন নিন্মগামী সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে করোনার মধ্যে বাংলাদেশ দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। দেশ এগিয়ে যাচ্ছে এটা একটা জোটের (বিএনপি-জামায়াত) সহ্য হয়না তারা ভেতরে ভেতরে দেশ ও বঙ্গবন্ধুকে নিয়ে ষড়যন্ত্র করছে। ওই জোটের উদ্দেশ্যে বলতে চাই বাংলাদেশ ও বঙ্গবন্ধু এক সুতায় গাঁথা। বুধবার সকাল ১০ টায় নবনির্মিত আধুনিক ৪ তলা ডাকবাংলো ভবন উদ্বোধন ও হলরুমে উপজেলা আ’লীগের নেতৃবৃন্ধের সাথে মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।


এছাড়াও এমপি জ্যাকব ১নং মনপুরা, হাজিরহাট, উত্তর সাকুচিয়া ও দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে ২ হাজার দুঃস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন। এদিকে দুপুর ১১ টায় আ’লীগের বর্ষীয়ান নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান মরহুম নুর হাফেজ মিয়ার কবর জেয়ারত করেন। পরে দুপুর সাড়ে ১২ টায় দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে মনপুরা দখিনা হাওয়া সী-বিচ পরিদর্শন করেন এমপি জ্যাকব।

এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, আ’লীগ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া, আ’লীগের সাবেক সম্পাদক একেএম শাহজাহান মিয়া, আ’লীগ সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দীপক, আ’লীগের যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল, ইউপি চেয়ারম্যান আমানত উল্লা আলমগীর, ইউএনও মোঃ শামীম মিঞা, ওসি সাখাওয়াত হোসেন, আ’লীগ যুগ্ম

সম্পাদক মোশারেফ হোসেন মজনু ফরাজী, আ’লীগ সাংগঠনিক সম্পাদক বায়জিদ কামাল, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আবুল কাশেম মাতাব্বর, যুবলীগ সম্পাদক মনিরুজ্জামান মনির, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নিজাম উদ্দিন মিয়া, সম্পাদক গিয়াস উদ্দিন আযম, ছাত্রলীগ সভাপতি শামসুদ্দিন সাগর, সম্পাদক সুমন ফরাজীসহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।