সর্বশেষঃ

দৌলতখান পৌরসভা নির্বাচন : ২ মেয়র প্রার্থীসহ ৪৩ জনের মনোনয়ন দাখিল

আসন্ন ভোলার দৌলতখান পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী মোঃ জাকির হোসেন তালুকদার মনোনয়নপত্র দাখিল করেছেন। বৃহস্পতিবার(৩১ ডিসেম্বর) মনোনয়নপত্র দাখিলের শেষ দিন উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে নির্বাচনী আচরণবিধি মেনে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে এ মনোনয়নপত্র জমা দেন।

এর আগে মনোনয়ন দাখিল উপলক্ষে দৌলতখান উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ ও দোয়া অনুষ্ঠানে আওয়ামীলীগের অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ গ্রহণ করেন।

এ নিয়ে দৌলতখান পৌরসভা নির্বাচনে মেয়র পদে ২ জন, সাধারণ কাউন্সিলর পদে ৩১ জন ও সংরক্ষিত (মহিলা) কাউন্সিলর পদে ১০ জন মনোনয়ন দাখিল করেছেন। মেয়র পদে বিএনপি থেকে মনোনয়ন দাখিল করেন পৌর বিএনপি’র সহ-সভাপতি আনোয়ার হোসেন কাকন। উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা খালেদা আক্তার এ তথ্য নিশ্চিত করেন। প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই ৩ জানুয়ারী, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ১০ জানুয়ারী। তৃতীয়ধাপে আগামী ৩০ জানুয়ারী দৌলতখান পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। দৌলতখান পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১৩ হাজার।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।