গণতন্ত্রের বিজয় দিবসের আলোচনা সভায় টেলিকনফারেন্সে এমপি শাওন

শেখ হাসিনার নেতৃত্বে ৩০ ডিসেম্বরের নির্বাচনে গণতন্ত্রের নবতর অভিযাত্রায় অগ্রসর হয় বাংলাদেশ

“একাদশ জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশের গণতন্ত্র ও উন্নয়নের ইতিহাসে একটি বিজয়ের মাইল ফলক। এই নির্বাচনের মধ্য দিয়ে অশুভ শক্তি, দুর্নীতি-সন্ত্রাস ও জঙ্গিবাদের পৃষ্ঠপোষকদের আস্ফালন আর সহিংস রাজনীতির অন্ধকার ছায়া কাটিয়ে গণতন্ত্রের নবতর অভিযাত্রায় অগ্রসর হয় বাংলাদেশ”।
তজুমদ্দিন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে ৩০ ডিসেম্বর (বুধবার) বিকেল ৪ টায় গণতন্ত্রের বিজয় দিবসের আলোচনা সভায় ভোলা-৩ আসনের (লালমোহন ও তজুমদ্দিন) সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধূরী শাওন টেলিকনফারেন্সে এসব কথা বলেন।
কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীরের সভাপতিত্বে দলীয় কার্যালয়ে আলোচনা সভার মাধ্যমে দিবসটি পালন করা হয়। এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, সাংগঠনিক সম্পাদক শহিদুল্যাহ কিরণ, অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন, মিজানুর রহমান ফরিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক নাছির উদ্দিন দুলাল, যুবলীগ সাধারণ সম্পাদক আব্দুর রহমান, শ্রমিকলীগ সভাপতি আব্দুল হালিম টুটুল, স্বেচ্ছাসেবলীগ সভাপতি ইসতিয়াক হাসান, ছাত্রলীগের আহ্বায়ক মোঃ রাসেল প্রমূখ। পরে একটি আনন্দ র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।