বোরহানউদ্দিনে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা আহত-৫

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে একই পরিবারের ৫জনকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহতরা হলেন, উপজেলার বড় মানিকা ইউনিয়নের কুড়ালিয়া ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা রিজিয়া বেগম, সুনিয়া আক্তার, সামিয়া বেগম,মনিরুজ্জামান,ও জেসমিন বেগম। তারা সবাই বোরহানউদ্দিন হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাড়ী ফিরেছেন।

ঘটনাটি ঘটে গতকাল রাত ৮টায় বোরহানউদ্দিন উপজেলার বড়মানিকা ইউনিয়নের কুড়ালিয়া ৪ নম্বর ওয়ার্ডের গ্রামীণ টাওয়ার সংলগ্ন এলাকায়। এ বিষয় ভুক্তভোগী ওবায়দুল হক জানান, ১৯৮৬ সাল থেকে ক্রয় সুত্রে ৩১ শতাংশ জমি আমরা ভোগ করে আসছি । হঠাৎ করে হারুন ,স্বপন, সেলিম মোস্তফা , শাহে আলম, আলামিন, আবুল কালাম ও মোস্তফাসহ প্রায় ১০ থেকে ১২জন একটি ভুয়া দলিল নিয়ে এসে ৩১ শতাংশ জমি দখল নেয়ার চেষ্টা চালায় ।

এসময় আমরা বাধা দিলে তারা আমাদের ওপর অতর্কিতভাবে হামলা চালায় । পরে স্থানীয়রা আমাদেরকে উদ্ধার করে বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় বোরহনউদ্দিন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছেন। তবে অভিযুক্তরা হামলার বিষয় অস্বিকার করে জানান, তাদের সাথে আমাদের জমি সংক্রান্ত বিরোধ রয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।