ভোলায় জেলা প্রশাসনের অভিযানে দুই ব্যবসা প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা

অবৈধভাবে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালানা করার দায়ে ভোলায় জেলা প্রশাসনের অভিযানে দুই ব্যবসা প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শনিবার (১৯ ডিসেম্বর) সকাল ১১ টায় ভোলা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাইফুল ইসলাম ভোলা সদর রোড, মোস্তফা কামাল বাসস্ট্যান্ড ও বাংলাবাজার এলাকায় ২ ঘন্টাব্যাপী এ অভিযানে মোবাইল কোর্ট পরিচালনা করেন।

এসময় ডিলিং লাইসেন্স ব্যতিত ব্যবসা কার্যক্রম পরিচালনা করে আইন অমান্য করায় ভ্রাম্যমান আদালত এর মাধ্যমে বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল বাসস্ট্যান্ড এলাকায় সোহেল ট্রেডার্স ও বাংলাবাজার এলাকায় স্যানিটারী হাউজ নামক দুই ব্যবসা প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয় এবং উভয় ব্যবসা প্রতিষ্ঠান হতে মোট ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এসম্পর্কে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাইফুল ইসলাম ভোলার বাণী’কে বলেন, অত্যাবশ্যকীয় পণ্য নিয়ন্ত্রণ আইন- ১৯৫৬ অনুযায়ী ডিলিং লাইসেন্স ব্যতিত কেউ ব্যবসা করতে পারবেনা এমন বিধান রয়েছে। তারা আইন অমান্য করে ব্যবসা পরিচালনা করায় উক্ত আইনের আওতায় প্রতিষ্ঠান দুটিকে জরিমানা করা হয়েছে। এসময় জেলা প্রশাসনের উদ্যোগে এধরণের অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি।

অভিযান চলাকালীন সময়ে ভোলা সদর মডেল থানার এএসআই মোঃ জাফর ও তার টিমসহ জেলা প্রশাসকের কার্যালয়ের পেশকার জামাল অভিযান পরিচালনায় সহায়তা করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।