সর্বশেষঃ

মানবতার কাজে সাফল্যের ১বছর পূর্তি উদযাপিত ইলিশা সমাজকল্যাণ সেচ্ছাসেবী সংগঠনের

ভোলা সদর উপজেলার ইলিশা ইউনিয়নে মানবতার সেবায় গড়া উঠা “ইলিশা সমাজকল্যাণ সেচ্ছাসেবী সংগঠনের” কেক কেটে ১ বছর পূর্তি উদযাপন করা হয়েছে। শুত্রবার বিকাল ৩টায় ইলিশা জংশন গাজিপুর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এই অনুষ্ঠান উদযাপন করা হয়। এসময় ১বছর পুর্তি উপলক্ষে ইলিশার ২৫০জন অসহায়,দুস্থ মানুষের মাঝে শীতবস্ত কম্বল বিতরন করা হয়।

এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি নজরুল ইসলাম সুমন। অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের সমন্বয়কারী সংবাদিক ইয়ামিন হাওলাদার। প্রথমে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করে সংগঠনের মুল অনুষ্ঠান শুরু করা হয়।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইলিশা ইউনিয়নে চেয়ারম্যান হাসনাঈন আহমেদ হাসান মিয়া। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা সদর থানার পুলিশ পরির্দশক আরমান হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি হোসেন শহীদ সোরাওয়ার্দী,সাধারণ সম্পাদক আমির হোসেন বাবুল, সহ সভাপতি মোঃ হোসেন মিয়া, ইলিশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফরিদ উদ্দিন, এস আই আলাউদ্দিন, এস আই শ্রীকান্ত, সচেতন নাগরিক সংগঠনের সহ সভাপতি ফয়সাল আহমেদ।
এই সময় উপস্থিত ছিলেন, সাইদ আলী জমাদার,মাষ্টার রফিকুল ইসলাম, ফজলে রাব্বি লাভু, সাজু মেম্বার, কাঞ্চন ভুলাই, রেজাউল মিয়া, সরদার কামাল হোসেন,ইউসুফ পাটোয়ারি, কবির মালপ্রমুখ।

সংগঠনটির সভাপতি সুমন বলেন, দরিদ্র,অসহায় মানুষকে সাবলম্বী করে গড়ে তোলা ও তাদের চিকিৎসা সেবা নিশ্চিত করা ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান, মাদক, বাল্যবিবাহ, যৌননির্যাতন, যৌতুক, ফ্রি মেডিকেল ক্যাম্প, বেকারত্ব, ও দারিদ্র বিমােচন, বিনা টাকায় মৃত ব্যক্তির দাফন সম্পন্ন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ বিতরণ ও পাঠাগার স্থাপন এবং বাৎসরিক কোরআন মাহফিলের আয়ােজন সংগঠণটির লক্ষ্য ও উদ্দেশ্য।
এসময় সংগঠনের অনন্যা সদস্যারা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে উপস্থিত বক্তরা ইলিশা সমাজকল্যাণ সেচ্ছাসেবী সংগঠনের আগামী দিনের জন্য সাফল্য কামনা করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।