ভোলায় স্বেচ্ছাসেবি সংগঠন ‘বিবিডিসি’র’ কর্মপরিকল্পনা ও মতবিনিময় সভা

বাংলাদেশ ব্লাড ডোনার্স ক্লাব (বিবিডিসি) ভোলা জেলা শাখার কর্মপরিকল্পনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে ভোলা শহরের নতুন বাজারস্ত আবদুল খালেক মেমোরিয়াল হাসপাতালে এই কর্মপরিপল্পনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ ব্লাড ডোনার্স ক্লাব (বিবিডিসি) এর কার্যনির্বাহী সদস্য ও ঢাকা বিভাগীয় সমন্বয়ক মহিবুল্লাহ মহিবের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আবদুল খালেক মেমোরিয়াল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলি জিন্নাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবদুল খালেক মেমরিয়াল হাসপাতালের নির্দেশক আবদুল মমিন, বিবিডিসির প্রতিষ্ঠাতা হাসিবুল ইসলাম শান্তর পিতা আবুল কালাম।
এসময় আরো বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় সমন্বয়ক মোশাররফ হোসেন ফারবি, রংপুর বিভাগীয় সমন্বয়ক রাকিব বিন আদম, ভোলা জেলা টিম লিডার ইসমাইল সিরাজি, বরিশাল জেলা টিম লিডার তাসনিম মেহজাবিন। অনুষ্ঠানের সার্বিক দায়িত্ব পালন করেন বিবিডিসি এডমিন মোঃ ইউসুফ। এসময় বিবিডিসির বিভিন্ন উপজেলা, ইউনিয়ন টিম লিডার ও স্বেচ্ছাসেবকবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় বক্তারা বলেন, ভোলাতে বিভিন্ন রোগীদের রক্তের প্রয়োজন হলে অসুবিধা হওয়ায় কয়েক মাস আগে স্থানীয় কয়েকজন স্বেচ্ছাসেবকের উদ্যোগে গঠিত ভোলা ব্লাড ডোনার্স ক্লাব (বিবিডিসি)। বর্তমানে বাংলাদেশের ৪০ জেলায় কাজ করার মধ্য দিয়ে বাংলাদেশ ব্লাড ডোনার্স ক্লাব (বিবিডিসি) রুপান্তরির হয়েছে। স্বেচ্ছাসেবকদের চেষ্টা ও আন্তরিকতার মাধ্যমেই এই কাজ করা সম্ভব হয়েছে। আগামী দিনে এই সংগঠনের মাধ্যমে ভোলাতে এবং সারাদেশে মানবতার সেবায় এ সংগঠন কাজ করে যাবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।