তজুমদ্দিনে আ’লীগ ও অঙ্গ সংগঠনকে ঢেলে সাজাচ্ছেন এমপি শাওন

(স্টাফ রিপোর্টার), তজুমদ্দিন ॥ ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন তৃনমূল পর্যায়ে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনগুলোকে ঢেলে সাজাতে দিনরাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। এলাকার উন্নয়নের পাশাপাশি উপজেলা থেকে শুরু করে ওয়ার্ড পর্যায়ে সংগঠনকে শক্তিশালী করতে প্রতি মাসে দুই তিন বার এলাকায় এসে নেতা কর্মীদের নিয়ে সাংগঠনিক কাজে ব্যস্ত সময় পার করেন। মেয়াদ উত্তীর্ণ হওয়ায় সম্মেলনের মাধ্যমে তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগে ফখরুল আলম জাহাঙ্গিরকে সভাপতি ও ফজলুল হক দেওয়ানকে সাধারণ সম্পাদক করে নতুন করে কমিটি গঠন করেন। কমিটিতে পুরাতন ত্যাগী নেতাদের পাশাপাশি বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে স্থান পায় সৎ, শিক্ষিত, জনপ্রিয় সাবেক যুবলীগ ও ছাত্রলীগের নেতারাও। এর পরপরেই এমপি নূরুন্নবী চৌধুরী শাওন ঢেলে সাজানোর কাজ শুরু করেন অঙ্গসংগঠনগুলো।
ইতোমধ্যে যুবলীগে মিশু হাওলাদারকে সভাপতি ও আবদুর রহমানকে সাধারন সম্পাদক, সেচ্ছাসেবক লীগে ইশতিয়াক হাসানকে সভাপতি ও মিজান পোদ্দারকে সাধারন সম্পাদক এবং ছাত্রলীগে মোঃ রাসেলকে আহ্বায়ক করে অঙ্গ সংগঠনগুলোর নতুন করে কমিটি গঠন করা হয়। নতুন এসব কমিটি গত কয়েকদিন ধরে উপজেলার ৫টি ইউনিয়নে ওয়ার্ড পর্যায়ে পুরাতন মেয়াদ উত্তীর্ণ কমিটি বাতিল করে নতুন করে কমিটি গঠনের কাজ শুরু করেন।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান বলেন, নূরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয় একজন ভালো দক্ষ সংগঠক। তিনি সবসময় দলের খোঁজখবর রাখেন। তাই তিনি ওয়ার্ড পর্যায় থেকে শুরু করে উপজেলা পর্যায় পর্যন্ত মেয়াদ উত্তীর্ণ কমিটি বাতিল করে নতুন করে গঠন করার উদ্যেগ গ্রহন করে।
এ ব্যাপারে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে লালমোহন তজুমদ্দিনে আমাদের সাংগঠনিক কার্যক্রম অব্যাহত থাকবে। দলের নেতৃত্বের প্রতি আস্তাশীল, সৎ ও শিক্ষিত নিবেদিত এমন নেতা কর্মীদের নিয়ে দলের প্রতিটি ইউনিটকে সাজানো হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।