সর্বশেষঃ

মহান বিজয় দিবস উপলক্ষ্যে

লালমোহনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিল বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশন ভোলা জেলা শাখা

ভোলার লালমোহনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করলেন স্বেচ্ছাসেবী সংগঠন বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশন ভোলা জেলা শাখা। ১৬ ডিসেম্বর ২০২০ ইং বুধবার বেলা ১২টায় কাশফুল রুফটপ চাইনিজ এন্ড রেষ্টুরেন্ট হাসপাতাল রোড লালমোহনে এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।
ইঞ্জিনিয়ার বোরহান মাহমুদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা লালনোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা শাহাবুদ্দিন ভূইয়া, মুক্তিযোদ্ধার সন্তান লালমোহন মিডিয়া ক্লাবের সভাপতি প্রভাষক কবি রিপন শান, বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশনের বরিশাল জোন সমন্বয়ক ইঞ্জিনিয়ার রেদওয়ান আসিফ, যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার আবদুল্যাহ আল নোমান, ভোলা জেলার সদস্য সচিব ইঞ্জিনিয়ার আবদুর রহিম, যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার গোলাম মাহমুদ, তজুমদ্দিন উপজেলার সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ নকিব, লালমোহন উপজেলার সভাপতি মুশফিকুর রহমান বাবু, লালমোহন উপজেলার মোঃ খান আওলাদ, বেরহানউদ্দিন উপজেলার শিক্ষা উপসহকারী প্রকৌশলী মেহেদী হাসান সুমন, লালমোহন পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী মোঃ কামাল হোসেন প্রমূখ।


আলোচনা সভায় বক্তব্যে বক্তারা বলেন, বীর মুক্তিযোদ্ধারা হলো জাতীর শ্রেষ্ঠ সন্তান। মহান বিজয় দিবস উপলক্ষ্যে বিজয় দিবসের দিন জাতীর শ্রেষ্ঠ সন্তানদেরকে সংবর্ধিত করতে পেরে বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশন ভোলা জেলা শাখার সদস্যরা অত্যন্ত আনন্দিত। জাতীর শ্রেষ্ঠ সন্তাদের অবদানেই আজকে আমাদের এই বাংলাদেশ। আমরা তাদের জন্য সারা পৃথিবীতি আজ গর্বিত জাতী। আমরা আজীবন তাদের প্রতি কৃতজ্ঞ থাকব।
আজকের প্রগ্রামের সভাপতি ভোলা জেলা শাখার যুগ্ম আহবায়ক ও কেন্দ্রীয় নির্বাহী সেলের সদস্য ইঞ্জিনিয়ার বোরহান মাহমুদ সমাপনী বক্তব্যে বলেন, অধিকার আদায়ের ক্ষেত্রে ৭১ সালে মুক্তিযোদ্ধারা যেভাবে মুত্তির ও অধিকার আদায়ের জন্য ঐক্যবদ্ধভাবে সংগ্রাম করে জয়ী হয়েছে ঠিক তেমনিভাবে ইঞ্জিনিয়ারদের অধিকার আদায়ের লক্ষ্যে বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশন এর সদস্যরা ঐক্যবদ্ধ হয়ে একত্রে কাজ করে নিজেদের অধিকার আদায় করে নিতে হবে। এসময় সংগঠনের বিভিন্ন পর্যায়ের সদস্যসহ লালমোহনের কর্মরত বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।