মুজিবশত বর্ষে চরফ্যাশনে টুর্নামেন্ট উদ্ধোধনকালে প্রতিমন্ত্রী রাসেল এমপি

বিজয়ের ৫০বছরে ক্রীড়াঙ্গনও উন্নয়ন হয়েছে

(চরফ্যাশনে আন্তঃফুটবল ও ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধনকালে বক্তব্য রাখছেন যুব ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।)

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকারের আমলে প্রত্যেক সেক্টরে উন্নয়নের পাশাপাশি বিজয়ের ৫০ বছরে ক্রীড়াঙ্গনেও ব্যাপক উন্নয়ন হয়েছে। বৃস্পতিবার (১৭ডিসেম্বর) মুজিব শতবর্ষ উপলক্ষে আন্তঃইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২০ অনূর্র্ধ্ব-১৭ এবং কলেজ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন। শেখ রাসেল মিনি স্টেডিয়াম ও চরফ্যাশন সরকারি টিবি মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই খেলা উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি জাহিদ আহসান রাসেল বলেন, চরফ্যাশন এসে ক্রীড়াঙ্গন, জ্যাকব টাওয়ার, শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক, পানির ফোহারা, ফ্যাশন স্কয়ার, মেঘনার পাড়ে প্রশান্তি পার্ক ও রাস্তাঘাটসহ যে উন্নয়ন দেখেছি তা আমি সত্যিকারে মুগ্ধ হয়েছি।


ওই সময় অনুষ্ঠানের সভাপতি বক্তৃতা যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, যার জন্ম না হলে বাংলাদেশের নামকরণ হতো না; আজ সেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মিত ভাস্কার্য ভাঙচুর করছে। বঙ্গবন্ধুর সৈনিকেরা বেঁচে থাকতে তা মেনে নিবে না।


এ সময় অন্যান্যদের মধ্যে যুব ক্রীড়া মন্ত্রণালয় সচিব আকতার হোসেন, ক্রীড়া পরিষদ সচিব মাসুদ করিম, ক্রীড়া পরিষদের কর্মকর্তা নাজিম উদ্দিন চৌধুরি, বিসিবি কর্মকর্তা মো. সুজন, জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদনি আখন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, সাংগঠনিক সম্পাদক মো. মোরশেদসহ কয়েক হাজার নেতা-কমী উপস্থিত ছিলেন।


টুর্নামেন্টে ১৬টি ফুটবল এবং ৮টি ক্রিকেট দল খেলা অংশ গ্রহণ করছেন বলে উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন জানিয়েছেন। তিনি বলেন, মাঠটি সিসি ক্যামেরার আওয়তায় আনা হয়েছে।


চরফ্যাশন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আহম্মেদ ফুয়াদ বলেন, এই খেলা চ্যাম্পিয়ান দল পাবে ১ লাখ, রানার চাপ ৫০হাজার এবং সেমি ফাইনাল প্রত্যেক দল পাবে ২৫ হাজার টাকা করে পাবে।

 

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।