ভোলায় মধ্য ধনিয়া গ্রাম সামাজিক শক্তি কর্তৃক অসহায়কে চিকিৎসা সহায়তা প্রদান

ব্র্যাক এর আয়োজনে “ভোলা সদর ধনিয়া গ্রাম সামাজিক শক্তি কমিটি” এর পক্ষ থেকে আহত হতদরিদ্র পরিবারকে চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে। গতকাল তারা এ সহায়তা প্রদান করেন।
জানা গেছে, ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের “মধ্য ধনিয়া গ্রাম সামাজিক শক্তি” কমিটি কর্তৃক ব্র্যক আল্ট্রা পুওর গ্রাজুয়েশন কর্মসূচির সদস্য ইয়ানুর বেগমের স্বামী মোহাম্মদ ইউসুফ খানা নং ৩২ পাঠানবাড়ি গ্রুপ ০২ এন্টারপ্রাইজ একটি বকনা পালন কর্মসূচি।
গ্রাম ধনিয়া পোস্ট ভোলা সদর থানা ভোলা জেলা ভোলাকে, তার স্বামী মোঃ ইউসুফ এর চিকিৎসার জন্য কমিটির সভাপতি মোঃ ইফতেখার হোসেন (নিক্সন), সহ-সভাপতি মোঃ মাজেদুল হক (পাভেল), সাধারণ সম্পাদক মোহাম্মদ জান্টু সিকদার নগদ ২১ হাজার টাকা প্রদান করেন।
গত ১১ নভেম্বর ইয়ানুর বেগমের স্বামী মোঃ ইউসুফ দিনমজুর হিসেবে গাছ কাটতে গিয়ে তার একটি পা ভেঙে যায়। ইয়ানুর টাকার অভাবে তার স্বামীর চিকিৎসা চালাতে ব্যর্থ হয়। তখনই ধনিয়া গ্রাম সামাজিক শক্তি কমিটির সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক নিজে এবং গ্রাম থেকে টাকা সংগ্রহ করে উক্ত চিকিৎসা সহায়তা প্রদান করেন। যা পরে ইয়ানুর ও তার পরিবার কমিটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। ব্র্যাকের এমন উদ্যোগকে স্বাগত জানান তিনি।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্র্যাক ইউজি কর্মসূচির ভোলা সদর শাখা ব্যবস্থাপক মোঃ আনিছুর রহমান, কর্মসূচির সংগঠক শিশির চন্দ্র রায়, কর্মসূচি সংগঠক অনিতা রানী পাল, দক্ষিণ ধনিয়া গ্রাম সামাজিক শক্তি কমিটির সভাপতি প্রভাষক ডাঃ মোঃ মহিউদ্দিন ও এলাকার অন্যান্য সদস্যবৃন্দ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।