নন্দীগ্রামে পিস্তল ও দেশীও অস্ত্রসহ ডাকাত গ্রেফতার

বগুড়ার নন্দীগ্রামে পিস্তল, ১ রাউন্ড গুলি ও দেশীও অস্ত্র সহ মোঃ আইয়ুব আলী (৪২) নামে এক ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে নন্দীগ্রাম থানা পুলিশ। গ্রেফতারকৃত ডাকাত নাটোর জেলাধীন সিংড়া উপজেলার বামিহাল গ্রামের মৃত শাজাহান আলীর ছেলে।
সূত্রে জানা যায়, নন্দীগ্রাম উপজেলার ১নং বুড়ইল ইউনিয়নের আফুছাগাড়ি (হাটগাড়ি) গ্রামের কৃষক আব্দুল হাকিমের বাড়িতে গত শনিবার রাত ১২টায় ১০/১২ জনের ডাকাত দল হানাদেয়, এসময় বাড়ির সদস্যদের অস্ত্রের মূখে জিম্মি করে মারধর সহ তাদের কাছ থেকে নগত ৩০হাজার টাকা, ১টি ল্যাপটপ ও প্রায় ১ভরি সর্নালংকার ছিনিয়ে নেই। এসময় প্রতিবেশীরা ডাকাতির ঘটনা টের পেয়ে চিৎকার সহ ডাকাতদের ধাওয়া করে দেশীও পিস্তল, ১রাউন্ড গুলি, হাসুয়া ও ডাকাতির কাজে ব্যাবহৃত যন্ত্র সহ ১জনকে ধরতে সক্ষম হয়, আর বাঁকি ডাকাত সদস্যরা পালিয়ে যায়, পরে এলাকাবাসী ধৃত ডাকাতকে গনধুলাই দিয়ে পুলিশে খবর দেয়, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে উক্ত ডাকাতকে গ্রেফতার করে।
এ বিষয়ে নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (দায়িত্ব প্রাপ্ত ওসি) আব্দুর রশিদ সরকার জানান, পিস্তল, গুলি ও হাসুয়া সহ ডাকাত দলের ১জনকে গ্রেফতার করা হয়েছে, গ্রেফতারকৃত ডাকাত দূর্ধর্ষ ডাকাত দলের একজন সক্রিয় সদস্য, তার নামে নন্দীগ্রাম থানা সহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে, তার কাছ থেকে তথ্য বের করে অন্যন্য ডাকাত সদস্যদের ধরা হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।