সর্বশেষঃ

সরজমিন তদন্ত করে রিপোর্ট দেওয়ার আশ্বাস ওসি'র

ভোলার রাজাপুরে প্রতিবন্ধী শ্বশুড়ের বিরুদ্ধে পূত্রবধূ’র সাজানো মামলা 

ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের  দক্ষিণ রাজাপুর গ্রামের বেলায়েত হোসেন নামে এক প্রতিবন্ধীর বিরুদ্ধে সাজানো মামলা করেছে তার আপন পূত্রবধূ রাবেয়া। ওই মামলা অন্য আসামীরা হলেন বেলায়েত এর স্ত্রী ছকিনা ও ছোট ছেলে মান্নান।
১৬ নভেম্বর ভোলার বিজ্ঞ আদালতে এই মামলা করেন রাবেয়া বেগম। বিজ্ঞ আদালত মামলাটি সঠিক তদন্ত করে রিপোর্ট দেওয়ার জন্য ভোলা সদর থানার ওসি বরাবর পাঠিয়েছি।
মামলার বিবরণ ও সরজমিনে গিয়ে জানা যায়, গত ১৪ নভেম্বর রাবেয়ার সাথে তার শ্বশুড় এর কথা কাটাকাটি হয়, এক পর্যায়ে রাবেয়া তার শ্বশুরের মুখের দাড়ি টেনে ছিড়ে পেলে, এ সময় রাবেয়ার শ্বশুড় একটি থাপ্পড় দিয়েছেন রাবেয়া কে, পরে রাবেয়ার শ্বাশুড়ী ও স্থানীয় প্রতিবেশিরা সমাধান করে দিয়েছেন।
কিন্তু রাবেয়া ওই সমাধান না মেনে দুইজন গণ্যমান্য ব্যক্তি নিয়ে যান, রাবেয়ার পক্ষে যাওয়া ব্যক্তিরা রাবেয়ার অপরাধই বেশি পেয়ে শ্বশুড়ের কাছে ক্ষমা চাইতে বলেন কিন্তু রাবেয়া সেটাও মানতে নারাজ, অভিযোগ করেন পুলিশ ফাঁড়িতে পুলিশ ঘটনাস্থলে না যেতেই রাবেয়া নাটক সাজিয়ে স্থানীয় জনৈক এক ব্যক্তির পরামর্শ নিয়ে সদর হাসপাতালে রাতে ভর্তি হয়ে বাসায় চলে গিয়ে আবার পরের দিন ভোরে হাসপাতালে গিয়ে ওই বেডে থেকে ছাড়পত্র এনে মামলা করেন।
রাবেয়ার স্বামী ইব্রাহীম বলেন, আমি চরে কাজ করি, আমার স্ত্রী আমার কথা শুনে না।
ইলিশা ফাঁড়ির এ এস আই সুজন বলেন, রাবেয়া নামের একজন মহিলা এসেছে কিন্তু আবার শুনলাম কোর্টে গিয়ে মামলা করেছে।
স্থানীয় ইউপি সদস্য মাসুদ রানা বলেন, এই মহিলা এলাকার কোন শালিশ বিচার মানে না, নিজে যা ইচ্ছে তা করেন।
ভোলা সদর সদর থানার ওসি এনায়েত হোসেন বলেন, কোর্টের আদেশ পেয়েছি সরজমিন তদন্ত করে রিপোর্ট দিবো।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।