সর্বশেষঃ

ভোলার বাপ্তায় বৃদ্ধাকে পিটিয়ে আহত করার অভিযোগ

ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়ন ৮নং ওয়ার্ডের দক্ষিণ চরনোয়াবাদ এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে মোহাম্মদ তাজল ইসলাম নামে এক বৃদ্ধাকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগ থেকে জানা যায়, বুধবার ২ ডিসেম্বর দুপর সাড়ে ১২ টার সময়ে মোঃ তাজল ইসলাম তার নিজ জমিতে খেসারি ডাল বপন করতে ছিল। ওই সময় মোঃ মমতাজ উদ্দিনের ছেলে মোঃ মান্নানের সাথে জমি সংক্রান্ত বিষয় নিয়ে ইউপি সদস্য কামালের মধ্যে কথার কাটাকাটি হয়।
বিষয়টি মোহাম্মদ তাজুল ইসলাম পছন্দ না করে ঝগরা থেকে উভয়কে বিরত থাকতে বললে কামাল গংরা তাকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। একপর্যায়ে ইউপি সদস্য কামালেরর নেতৃত্বে তাজুল ইসলামের উপর দা, লাঠিসোটা নিয়ে ঝাঁপিয়ে পড়ে তাকে এলোপাতাড়িভাবে মেরে মাটিতে ফেলে দেয়। এ সময় তার আর্তচিৎকারে এলাকার লোকজন ছুটে এসে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক রয়েছে। এদিকে স্থানীয়রা জানান, মোঃ কামাল হোসেন গংরা অহেতুক মোঃ তাজল ইসলামকে মারপিট করে আহত করেন।
আহত তাজল ইসলামের ছেলে জসীম জানান, আমি ইউপি সদস্য কামালের প্রতিদ্বন্দ্বী প্রার্থী হয়ে ইউপি নির্বাচন করেছিলাম। হয়তো সে বিষয়টি নিয়ে আমার বাবার উপর হামলা চালিয়েছে।
এ ব্যাপারে মোঃ কামাল হোসেন জানান, আমার ক্রয়কৃত জমি নিয়ে কথার কাটাকাটি হয়। এক পর্যায় দুই পক্ষের উত্তেজিত জনতারা হঠাৎ করে তাজল ইসলামের উপর অতর্কিত হামলা চালায়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।