ভোলায় জঙ্গীবাদ-মৌলবাদের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন

বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপন নিয়ে জঙ্গীবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িক গোষ্ঠীর বিরুদ্ধে ভোলায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে জেলা শ্রমিকলীগ। বৃহস্পতিবার বেলা ১২টায় ভোলা প্রেসক্লাবের সামনে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
ভোলা জেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ শাহে আলমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মোশারফ হোসেন। এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ভোলা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, জেলা তাঁতি লীগের সভাপতি এনামুল হক ফরমান, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ।
এসময় বক্তারা বলেন, ইতিহাস ধরে রাখতে পৃথিবীর অধিকাংশ মুসলিম দেশে ভাস্কর্য নির্মাণ করা হয়েছে। কিন্তু কিছু কু-চক্রী মহল দেশের উন্নয়নকে বাঁধাগ্রস্ত করতে ষড়যন্ত্র শুরু করছে। এই ষড়যন্ত্রকে রুখে দিতে বাংলাদেশের সর্বস্তরের মানুষ আজ সোচ্চার হয়েছে। কোন চক্রান্তই স্বাধীনতার মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণ বাধাগ্রস্ত করতে পারবে না বলেও এ সময় বক্তারা উল্লেখ করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।