দৌলতখানে প্রাণিসম্পদ কর্মকর্তার ওপর হামলার চেষ্টা

ভোলার দৌলতখানে প্রাণিসম্পদ কর্মকর্তা পার্থ সারথী দত্ত’র ওপর হামলা চেষ্টার অভিযোগ উঠেছে। আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে বারটার সময় পশু হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় প্রাণিসম্পদ কর্মকর্তা দৌলতখান থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অভিযোগে জানা গেছে, বৃহস্পতিবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় রিক্সাচালক জাকির ও হাসপাতালের কর্মচারী ফারুকের বাকবিতণ্ডা ঘটনা ঘটে।

একপর্যায়ে জাকির লাঠিসোটা নিয়ে ফারুকের ওপর হামলার চেষ্টা করে। খবর পেয়ে প্রাণিসম্পদ কর্মকর্তা ছুটে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। এসময় জাকির ও তার স্ত্রী উত্তেজিত হয়ে প্রাণিসম্পদ কর্মকর্তার ওপর চড়াও হয়ে হামলার চেষ্টা চালায় । পরে স্থানীয়রা প্রাণিসম্পদ কর্মকর্তাকে হামলার হাত থেকে রক্ষা করেন।

দৌলতখান প্রাণিসম্পদ কর্মকর্তা পার্থ সারথী দত্ত জানান, পশু হাসপাতাল সংলগ্ন খুনিয়া বাড়ির জাকিরের ছেলে হাসপাতালে সুপারি গাছ থেকে সুপারি চুরি করে নিয়ে যায়। এছাড়াও হাসপাতালের সীমানার কাঁটাতার চুরি করে নেয়। এসব বিষয়ে হাসপাতালে ফারুকের মাধ্যমে ওই ছেলেকে ডেকে এনে জিজ্ঞাসা করায় জাকির ও তার স্ত্রী আমাদের ওপর হামলার চেষ্টা চালায়। এ ব্যাপারে অভিযুক্ত জাকির জানায়, সে প্রাণিসম্পদ কর্মকর্তার ওপর হামলার চেষ্টা করেনি।

দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ বজলার রহমান জানান, এ ঘটনায় প্রাণিসম্পদ কর্মকর্তার অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।