সর্বশেষঃ

শান্ত পরিবেশকে অশান্ত বানানোর চেষ্টা করলে পরিনাম ভালো হবে না : জহুরুল ইসলাম নকিব

জেলা আ’লীগের সিনিয়র ১নং যুগ্ম সাধারণ সম্পাদক ও কাচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জহুরুল নকিব আওয়ামীলীগ বলেন, সরকার যখন যা ঘোষণা করেন তা বাস্তায়ন করে ছাড়েন। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িক গোষ্ঠি বাংলাদের শান্ত পরিবেশকে অশান্ত বানানোর চেষ্টা করছে। তারা যাদি ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করা হয় তাহলে বাংলার মাটিতে আপনার পরিনাম খুব ভয়াবহ হবে। জেলা স্বেচ্ছাসেবকলীগ কর্তৃক আয়োজিত ভাস্কর্য নিয়ে জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িক গোষ্ঠির বিরুদ্ধে মানববন্ধে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন। বুধবার সকাল ১১ টার সময় ভোলা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
তিনি আরো বলেন, যারা জঙ্গিবাদ ও মৌলবাদদেরকে পিছনের দরজা দিয়ে উসকানি দিচ্ছেন, তারা ২০০১ সালে মা-বোনের ইজ্জ্বত লুণ্ঠন করেছেন। পুকুরের মাছ, বাড়ির গাছ, ফসলের জমি নস্ট করেছেন, তারাই আজ পিছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করছেন। কিন্তু এতো সু-ভাগ্য আপনাদের হবে না। আ’লীগের সরকারের উন্নয়ন কর্মকান্ড দেখে বিরোধী দল জামাতের এজেন্ট বিএনপির গাঁ জ্বালা করছে।
অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক আবিদুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সহ-সভাপতি সাবেক প্রেসক্লাব সভাপতি আবু তাহের, যুগ্ম সাধারন সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, সহ দপ্তর সম্পাদক সামসুদ্দিন আহমেদ, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ।
এছাড়া আরো বক্তব্য রাখেন-জেলা স্বেচ্ছাসেবকলীগের নির্বাহী কমিটির সদস্য মাকসুদ, সাবেক ভোলা সদর উপজেলা ছাত্রলীগের ১নং সাংগঠনিক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগের নির্বাহী কমিটির সদস্য এম রহমান রুবেল, মাকসুদুর রহমান, মহাসিন, হাসনাইন আহমেদ, রনি, খলিল, লিটন, মোঃ আরিফ হোসেন রাঢ়ী। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক মুজাহিদুল ইসলাম তুহিন। এছাড়াও সাবেক ছাত্রলীগ নেতা নীলয়, কুতুব, রায়হানসহ উপজেলা, পৌরসহ সকল নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।