পঞ্চম বর্ষে পদার্পণ

সন্মানিত পাঠক, আলহামদুলিল্লাহ। সুখ, দুঃখ, হাঁসি, কান্না আর চড়াই-উৎড়াই পেরিয়ে আল্লাহর কৃপায় আপনাদের সহযোগীতা এবং ভালোবাসায় দৈনিক ভোলার বাণী ৪ বছর শেষ করে আজ পঞ্চম বর্ষে পদার্পণ করলো। ১লা ডিসেম্বর ২০১৬ ইং তারিখে ‘মুক্তিযুদ্ধ আমাদের অহংকার’ এ শ্লোগান বুকে ধারন করে একঝাক প্রবীণ ও তরুণ সংবাদকর্মীদের নিয়ে দৈনিক ভোলার বাণীর যাত্রা শুরু হয়েছিল। আজ রুপান্তরিত হলো দৈনিক ভোলার বাণী পরিবারে। তাই পাঠককে জানাই আন্তরিক অভিনন্দন। সুপ্রিয় ৫ম বর্ষে সহযোদ্ধা, প্রতিনিধি, সংবাদকর্মী, আপনাদের লেখুনি, নিষ্ঠা, আন্তরিকতা, সততা, বুদ্ধিমত্তায় দৈনিক ভোলার বাণী আজ ভোলার পাঠকদের হৃদয় জয় করতে সক্ষম হয়েছে। আশা করছি ভোলার বাণীর প্রতি এই হৃদয়তা, সহযোগীতা অব্যাহত থাকবে। তাই আপনাদের জানাচ্ছি প্রাণঢালা অভিনন্দন।
সন্মানিত বিজ্ঞাপন দাতা, সঠিক সময়ে দৈনিক ভোলার বাণীর প্রতি আপনাদের সহযোগীতা মনে রাখার মত। আপনাদের এই আন্তরিকতা জন্য শুভেচ্ছা-অভিনন্দন। আগামী দিনগুলিতে এই সহযোগীতা অব্যাহত থাকবে এমনটাই আশা করছি।
প্রিয় হকার ও প্রেস কর্মী, রোদে পুড়ে আর বৃষ্টিতে ভিজে রাত জেগে দৈনিক ভোলার বাণী ছাপিয়ে সঠিক সময়ে তা পাঠকের হাতে পৌঁছানোর কারণেই আজ ভোলার বাণী পাঠকের হৃদয়ে। আপনাদের সাথে অবিরাম পথচলা আমৃত্যু অব্যাহত থাকবে। আমি আপনাদেরকে শুভেচ্ছা-অভিনন্দন দিয়ে ছোট করবো না। আপনাদের শ্রমের মূল্যও দিতে পারবো না। তাই অন্তরের অন্তস্থল থেকে জানাচ্ছি ভালোবাসা। আরো অভিনন্দন জানাচ্ছি স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী বন্ধুদেরসহ সকল রাজনৈতিক ব্যক্তিবর্গ, প্রশাসনিক কর্মকর্তাদের। যারা সকল সময়ে বুদ্ধি-পরামর্শ এবং সহযোগীতা অব্যাহত রেখেছেন।


গত বছরব্যাপী মহামারি করোনার মধ্যেও আপনাদের হাতে পত্রিকা পৌঁছে দিতে আপ্রাণ চেষ্টা করেছি। কতটুকু পেরেছি তা আপনারাই অবগত।
আমাদের এই পথচলায় যদি কখনো কোন ভুল-ভ্রান্তি হয়ে থাকে, লেখুনিতে যদি কারো মনে কষ্ট হয়ে থাকে, তার জন্য সকলের কাছে ক্ষমা প্রার্থী। আমরা আশা করবো আগামী দিনের পথ চলায় আপনারা আমাদেরকে বিভিন্ন পরামর্শ দিয়ে পাশে থাকবেন। যাতে করে আমরা নিজেদের ভুল-ত্রুটিগুলো সংশোধন করে সামনের দিনগুলিতে আরো এগিয়ে যেতে পারি।
বৈশ্যিক মহামারি এই করোনার ক্রান্তি লগ্নে আমরা অনেক-কেই হারিয়েছি। হারিয়েছি আমাদের সহকর্মীদেরকে, যারা জীবনের ঝুঁকি নিয়ে এই মহামারিতে মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। তাদের প্রতি আমাদের বিন¤্র শ্রদ্ধা।

মুহা: মাকসুদুর রহমান
সম্পাদক
দৈনিক ভোলার বাণী

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।