সর্বশেষঃ

গলাচিপায় ঔষধের দোকান থেকে মালামাল লোপাট

পটুয়াখালী গলাচিপা উপজেলার চিকনিকান্দি বাজারে নতুন ফার্মেসী ব্যবসা প্রতিষ্ঠান থেকে মালামাল লোপাট হওয়ার খবর পাওয়া গেছে।

সরজমিনে জানা গেছে উপজেলার চিকনিকান্দি বাজারে ৩০ নভেম্বর সকলে দোকানের তালা ভেঙে বিভিন্ন ঔষধ কোম্পানির মালামাল (ঔষধ) সরিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া যায়।স্থানীয় বাজারের ব্যবসায়ী সমিতির সভাপতি ঞ্জানেন্দ্র কুন্ড বলেন এই ঘরে বিগত দশ বছর যাবৎ নির্মল দেবনাথের মুদী-মনোহারী দোকান ছিল। গত মাসে ঔষধ ব্যবসায়ী সেলিম নতুন ভাড়াটিয়া হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন। রবিবার রাতে সেলিম দোকানে অনেক মালামাল (ঔষধ) রেখে বাড়ি চলে যায় কিন্তু সকালে খবর পেয়ে স্থানে আসলে ভিন্ন চিত্র দেখতে পাই।

এ ব্যপারে ভাড়াটিয়া দশমিনা উপজেলার আলীপুরা ইউনিয়নের মৃত আবদুল হক এর ছেলে মোঃসেলিম বলেন ” আমি ঔষধ ব্যবসা করার জন্য মোঃ হাসানুর রহমান টিপু এর কাছ থেকে শর্ত সাপেক্ষে দুই বছর মেয়াদি চুক্তিপত্রের মাধ্যমে ১৫ অক্টোবর দোকান ঘর গ্রহণ করি। দোকানে বিভিন্ন ঔষধ কোম্পানির মালামাল রেখে রাতে বাড়ি চলে যাই এবং সকাল হতে না হতেই দোকানের মালামাল লুট করে নিয়ে যাওয়ার খবর পাই। খবর পেয়ে বাজারে এসে দেখি তালা ভাঙ্গা শূন্য দোকান পড়ে রয়েছে। এ বিষয়ে মামলা করার প্রস্তুতি চলছে। ভাড়া ঘরের দখল নিয়ে মালিক পক্ষের সাথে স্থানীয় সুমন রেজা গ্রুপের বিরোধ চলছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।