সর্বশেষঃ

মুক্তিযোদ্ধারা হল জাতির শ্রেষ্ঠ সন্তান -এমপি শাওন

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ উপজেলা কমান্ড, লালমোহন, ভোলা এর আয়োজনে মহান বিজয়ের মাস, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী-২০২০ উপলক্ষে করোনা যোদ্ধা ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন কে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মহামারী করোনাকালে নিজ নির্বাচনী এলাকায় থেকে সাধারন মানুষদের কল্যানে কাজ করার জন্য ১ ডিসেম্বর ২০২০ ইং সকাল ৯টায় লালমোহন উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর নিজস্ব কার্যালয়ে এ সংবর্ধনা দেয়া হয়। সংবর্ধনার আয়োজনে ছিল উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড ও সন্তান সংসদ। সংবর্ধনার পূর্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন এমপি শাওন। এ উপলক্ষ্য মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। লালমোহন উপজেলা নির্বাহী অফিসার আল নোমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্যে রাখেন এমপি শাওন। তিনি বলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান হল মুক্তিযোদ্ধরা। বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের বিভিন্ন ভাবে সম্মনীত করেছেন।

এ সময় লালমোহন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ উপজেলা কমান্ড ও সন্তান সংসদ এর সদস্যরা উপস্থিত ছিলেন। অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার হাওলাদার, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) রাসেলুর রহমান, লালমোহন থানারর ওসি মাকসুদুর রহমান প্রমুখ ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।