সর্বশেষঃ

ভোলায় প্রয়াত সাংবাদিক আফসার উদ্দিন বাবুল স্মরণে দোয়া ও আলোচনা

ভোলার প্রয়াত সাংবাদিক, গুনি লেখক, সাহিত্যকার, নাট্যকার ও সংস্কৃতিক ব্যক্তিত্বমনা আফসার উদ্দিন বাবুল এর স্মরণে ভোলা প্রেসক্লাবে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ২৮ই নভেম্বর বাংলার কন্ঠ সম্পাদক এম হাবিবুর রহমান এর সভাপতিত্বে এবং আরটিভি ভোলা প্রতিনিধি অমিতাব রায় অপুর সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি ভোলা-১ আসনের সাংসদ তোফায়েল আহমেদ ভিডিও কনফারেন্সের মাধ্যমে বলেন, আফসার উদ্দিন বাবুল ছিলেন আমার অত্যন্ত স্নেহময় এবং বাবুল আমার রাজনৈতিক জীবনে অত্যন্ত সান্নিধ্যে ছিলে। ভোলা জেলা আওয়ামীলীগ এর সহ-সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন।
প্রয়াত সাংবাদিক আফসার উদ্দিন বাবুলের অসুস্থ্যতার সময় উন্নত চিকিৎসারসহ সর্বক্ষণিক খোঁজ খবর রেখেছিলেন তোফায়েল আহমেদ। পরে তার বিদাহী আত্মার মাগফেরাত কামনা করে আফসার উদ্দিন বাবুলের পুত্র সপ্নীল এর সাথে কথা বলে পরিবারের পাশে থাকা এবং সবসময় সহযোগিতা করার আশ্বাস দেন এ বর্ষিয়ান নেতা।
এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন।
স্মরণ সভায় আরো বক্তব্য রাখেন ভোলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও বিটিভি সাংবাদিক আবু তাহের, অধ্যক্ষ সাফিয়া খাতুন, জেলা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু প্রমুখ।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভোলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, সাংস্কৃতিক অঙ্গনের ব্যক্তিবর্গসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ। পরে ভোলা কাবিল মসজিদের খতিবের পরিচালনায় দোয়া ও মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।