চরফ্যাশনে কৃষকের মাঝে সার-বীজ বিতরণ

ভোলার চরফ্যাশন উপজেলা কৃষি অফিসের উদ্যোগে কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ শুরু করা হয়েছে। উপজেলার ৭৩৩০ জন কৃষকের মাঝে ওই সার ও বীজ বিতরণ করা হবে। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকাল ১১ টায় উপজেলা পরিষদ অফিস চত্বরে সার ও বীজ বিতরণের উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহি অফিসার মোঃ রুহুল আমিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবদীন আখন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ছাদেক মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান আকলিমা ফারুক মিলা। উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার আবু হাসনাইন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা ঠাকুর কৃষ্ণ দাস, উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা সানাউল্লাহ আজম সহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
উপসহকারি কৃষি অফিসার ঠাকুর কৃষ্ণ দাস জানান, উপজেলার সবকটি ইউনিয়নে ২০২০/২১ অর্থবছরে রবি মৌসুমের কৃষি প্রণোদনা ও কৃষি পুনর্বাসন কর্মসূচির আওতায় প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ শুরু হয়েছে। এর ধারাবাহিকতায় আজ উপজেলার আসলামপুর, আমিরাবাদ আব্দুল্লাপুরের, প্রান্তিক কৃষকদের মাঝে এই বীজ ও সার বিতরন কার্যক্রম উদ্বোধন করা হয়। পর্যায়ক্রমে সবকটি ইউনিয়নের কৃষকদের মাঝে এই বীজ ও স্যার বিতরণ করা হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।