তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে ছুটে যান মোহাম্মদ ইউনুছ

ভোলার ভেদুরিয়ায় অগ্নিকান্ডে ৩ ঘর পুড়ে ছাই ॥ ক্ষতি ৫ লাখ টাকা

ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের মৃধা বাড়িতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে ৩টি ঘর সম্পূর্ণ এবং ১টি ঘর আঙ্কশিক পুড়ে গেছে। মঙ্গলবার (২৪ নভেম্বর) রাত ৮টার দিকে এই অগ্নিকা-ের ঘটনা ঘটে। আগুন লাগার খবর পেয়ে ভোলা ফায়ার সার্ভিসের ২টি ইউনিট প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণ আনতে সক্ষম হয়। এ অগ্নিকান্ডে প্রায় ৫ লাখ টাকার মত ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।


ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শফিকুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। আগুন লাগার ঘটনায় আমরা দুইটি ইউনিট কাজ করি। প্রায় ঘণ্টাব্যাপী কাজ করার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। তিনি আরো বলেন, তিনটি ঘরে আনুমানিক ৫ লক্ষাধিক টাকার মত ক্ষয়-ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। তবে আগুন লাগার ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।


আগুন লাগার ঘটনা শুনে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে ছুটে যান সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আলহাজ্ব ইউনুস মিয়া, ভেদুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম মাস্টার, ভেলুমিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মইনুল ইসলামসহ ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি খলিলুর রহমান নলী, সাবেক ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোসলে উদ্দিন পাটোয়ারী, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোস্তফা কামাল, ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুর নবীরসহ আরো অনেকে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।