সর্বশেষঃ

ভোলায় সরকারী কর্মচারীদের কর্মবিরতীতে জনসাধারণের ভোগান্তি

ভোলা কালেক্টরেট কর্মচারী সমিতির পুর্নদিবস কর্মবিরতির ও অবস্থানের ফলে অচল হয়ে পড়েছে জেলা-উপজেলা অফিস। জনসাধারণ তাদের কাঙ্খিত কাগজপত্র সংগ্রহ করতে না পারায় ভোগান্তির শিকার হচ্ছেন। মঙ্গলবার (২৪ নভেন্বর) তাদের কর্মসূচি অব্যাহত রয়েছে। কালেক্টরেট ও সহকারী কমিশনার (ভূমি) ভবনে তাদের অবস্থান ও কর্মবিরতির কর্মসূচি চলছে। আগামী ৩০ নভেন্বর পর্যন্ত এ কর্মসূচি চলবে।
সেবা প্রত্যাশি মাকছুদুর রহমান জানান, কালেক্টরেট কর্মচারী সমিতির পুর্নদিবস কর্মবিরতির ও অবস্থানের ফলে অচল হয়ে পড়েছে জেলা-উপজেলা অফিস। কর্মবিরতির কারনে আমরা চরম দুর্ভোগে পড়েছি। অতি প্রয়োজনী খতিয়ানের সইমোহর ও নামজারীসহ বিভিন্ন কাগজপত্র সংগ্রহ করতে পারছিনা, ফলে ঝুলে আছে কাজ কর্ম।
জেলা-উপজেলা প্রশাসনের কার্যালয়ের তৃতীয় শ্রেণীর কর্মচারীদের পদবি পরিবর্তনসহ ১১-১৬ গ্রেড পরিবর্তন ও সচিবালয়ের ন্যায় নিয়োগবিধি প্রণয়নের দাবিতে বাংলাদেশ কালেক্টরেট সমিতি (বাকাসস) এ কর্মসূচি ডাক দেয়। তাদের দাবি তৃতীয় শ্রেণীর কর্মচারীদের সহকারী প্রশাসনিক কর্মকর্তা পদে উন্নীত করতে হবে। এসময় আঃ মান্নান, নাঈম নিজাম, ইউসুফ হোসেনসহ বিভিন্ন বিভাগে অফিস সহকারীরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।