দৌলতখানে প্রতি পক্ষের হামলায় গৃহবধূসহ আহত-৩

ভোলার দৌলতখানে খেলাধুলাকে কেন্দ্র করে প্রতি-পক্ষের হামলায় সুলতানা নামে এক গৃহবধূ ও তার দুই শিশুকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল (১৭ নভেম্বর) বিকেল সাড়ে ৪ টায় দৌলতখান উপজেলার চরপাতা ৯ নম্বর ওয়ার্ডের শিকদার বাড়ীতে এ ঘটনা ঘটে।

অভিযোগ পেয়ে দৌলতখান থানার (এসআই) ই আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বর্তমানে আহত গৃহবধূ সুলতানা বেগম ও তার ছেলে পারদিন ও মেয়ে ফাইজা বেগম দৌলতখান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় দৌলতখান থানায় অভয়পক্ষ লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত গৃহবধূ সুলতানা বেগম জানান, একই বাড়ীর সালাউদ্দিনের স্ত্রী সুমি বেগমের ছেলে ও আমার ছেলে উঠানে খেলাধুলা করছিলো। খেলাধুলার এক পর্যায়ে দুজনের মধ্যে মারধর ঘটে। এটাকে কেন্দ্র করে সালাউদ্দিন তার স্ত্রী সুমি , এবং তার বড় ভাইর স্ত্রী শাহিনাসহ ৫/৬ মিলে আমাকে উঠানে চুলের মুঠি ধরে বেদম হামলা চালায় । এসময় আমিসহ আমার দুই সন্তান আহত হয়। বর্তমানে আমি দৌলতখান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছি। এ বিষয় অভিযুক্ত সালাউদ্দিন ও তার স্ত্রী সুমি আনিত সকল অভিযোগ অস্বীকার করে জানান, তারা আমাদেরকে মারধর করেছে। এ ব্যাপারে দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, এ ঘটনায় থানায় অভয়পক্ষের লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।