দৌলতখানে স্বামীর বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন

ভোলার দৌলতখানে স্ত্রীকে গোপনে তালাক দিয়ে অবৈধভাবে ঘর-সংসার করার অভিযোগ উঠেছে। এমন অভিযোগ এনে সোমবার দৌলতখান রিপোটার্স ইউনিটি কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন গৃহবধূ জেসমিন বেগম।
সংবাদ সম্মেলনে জেসমিন বলেন, দৌলতখান উপজেলার চরখলিফা ইউনিয়নের কলাকোপা ২ নং ওয়ার্ডের বাসিন্দা ওবায়দুল হকের ছেলে রিপনের সঙ্গে পারিবারিকভাবে গত ১০-০১-২০০৫ ইং তারিখ ৫০ হাজার টাকার দেন মোহরে তার বিয়ে হয়। জেসমিন বোরহানউদ্দিন উপজেলার বড় মানিকা ইউনিযনের রফিকুল ইসলামের মেয়ে জেসমিন বেগমের সাথে। বিবাহর পর তাদের দাম্পত্য জীবন সুখেই কাটছিলো। বিবাহের কিছুদিন পর রিপন বিভিন্ন মেয়েদের সাথে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পরে।
এনিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব-সংঘাত লেগেই থাকতো। প্রায়ই জেসমিনকে মারধর করা হতো। স্বামীর অবৈধ কর্মকান্ড ও নির্যাতনের বিষয়ে গত ১১-১২-২০১৭ ইং তারিখে জেসমিন দৌলতখান থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা করা হয়। সালিশে মুচলেকা দিয়ে স্ত্রীকে ঘরে তুলে নেয় রিপন।
গত কয়েক দিন আগে স্ত্রী জেসমিনকে স্বামী রিপন জানায়, তাকে ১-২-২০১৭ ইং তারিখে তালাক দেওয়া হয়েছে। তালাকের বিষয়টি গোপন রেখে ৩ বছর ধরে রিপন আমার সাথে অবৈধভাবে মেলামেশা করেছে। আমার দুটি সন্তান। সন্তান দুটির মুখের দিকে তাকিয়ে শত নির্যাতনের পরেও সংসার করতে চেয়েছি। এখন এ সন্তান দুটি নিয়ে আমি কোথায় যাবো ? সংবাদ সম্মেলনের মাধ্যমে আমি লম্পট স্বামী রিপনের বিচার দাবী করছি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।