ভোলা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

মেয়াদ উত্তীর্ণ হয়ে দীর্ঘদিন ধরে অকার্যকর থাকার পর ভোলা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। শুক্রবার রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

বিজ্ঞপ্তিতে আগামী সাত দিনের মধ্যে নতুন পদপ্রার্থীদেরকে কেন্দ্রীয় ছাত্রলীগের মেইলে বা ডাকযোগে তাদের জীবন বৃত্তান্ত পাঠানোর জন্য আহবান করা হয়।

উল্লেখ্য, ২০১৫ সালের ৯ মে সম্মেলনের মাধ্যমে ইব্রাহীম চৌধুরী পাপনকে সভাপতি এবং রিয়াজ মাহমুদকে সাধারণ সম্পাদক করে ৭ সদস্যবিশিষ্ট ১ বছর মেয়াদী কমিটি অনুমোদন করেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির তৎকালীন সভাপতি বদিউজ্জামান সোহাগ এবং সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম। তারপরে কমিটি ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের কাছে পূর্ণাঙ্গ কমিটির একটি খসড়া তালিকা জমা দিলেও তা অনুমোদনের আগেই ২৯তম জাতীয় সম্মেলনের মাধ্যমে বাংলাদেশ ছাত্রলীগের নতুন সভাপতি নির্বাচিত হন রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। তারাও ভোলার নতুন পূর্ণাঙ্গ কমিটি দিতে ব্যর্থ হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।