ভোলায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ভোলায় সড়ক দুর্ঘটনায় মোঃ সুমন (২৯) নামের এক মোটরসাইকেল আরোহী যুবক এর মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোঃ আব্দুস সালাম ফরাজি (৬৫) নামের একজন পথচারী গুরুতর আহত হয়েছে।

শুক্রবার (১৩ নভেম্বর) দুপুরে চরনোয়াবাদ চৌমুহনী এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। সুমন ভেদুরিয়া ইউনিয়ন এর ১নং ওয়ার্ডের চর রমেশ এলাকার মোঃ জাহাঙ্গীর মাষ্টারের ছেলে এবং আব্দুস সালাম ফরাজি বাপ্তা ইউনিয়ন এর ৯ নং ওয়ার্ডের পশ্চিম চরনোয়াবাদ এলাকার মৃত হাজী আবুবকর সিদ্দিক ফরাজির ছেলে।

স্থানীয়রা জানান, আব্দুস সালাম তার মা কিছুদিন পূর্বে ইন্তেকাল করেছেন। তার মায়ের রুহের মাগফেরাত কামনার জন্য বিভিন্ন মসজিদে মিলাদ মাহফিল এর আয়োজন করা হয়েছে। মসজিদে মসজিদে মিলাদের তবারক দিয়ে আসার পথে চরনোয়াবাদ চৌমুহনী এলাকায় খেয়াঘাট সড়কে তিনি রাস্তা পাড় হচ্ছিলেন এমন সময় দ্রুতগামী একজন মোটরসাইকেল আরোহী তাকে ধাক্কা দিলে দু’জনই মারাত্মক দুর্ঘটনার শিকার হন।

পরে ঘটনাস্থলে থাকা লোকজন তাদের উদ্ধার করে গুরতর আহত মোটরসাইকেল আরোহী সুমনকে বরিশাল মেডিকেল হাসপাতালে এবং আব্দুস সালাম ফরাজিকে ভোলা সদর হাসপাতালে প্রেরণ করেন।

সুমনের স্বজনরা জানান, তার অবস্থা আশংকাজনক দেখে ডাক্তাররা তাকে দ্রুত ঢাকয় রেফার করেন। ঢাকায় নেয়ার পথে রাত ১০ টায় তার মৃত্যু হয়।

এদিকে গুরুতর আহত আব্দুস সালাম ফরাজির স্বজনরা জানান, তার অবস্থা মারাত্মক দেখে তাকে দুপুরেই হেলিকপ্টারযোগে ঢাকায় প্রেরণ করা হয়। বর্তমানে তিনি রাজধানীর সমরীতা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

এ ব্যাপারে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।