সর্বশেষঃ

ভোলায় নানা আয়োজনে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সংগ্রাম, গৌরব ও ঐতিহ্যের আহ্বানের মধ্য দিয়ে ভোলা’য় যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষীকি উদযাপিত হয়েছে। বুধবার সন্ধ্যায় ভোলা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা যুবলীগ ও বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা এতে অংশ গ্রহন করেন।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু বলেন, দেশের সকল দূর্যোগে যুবলীগ আওয়ামী লীগের সহযোদ্ধা হিসেবে কাজ করে যাচ্ছে। করোনা মহামারীতেও যুবলীগের ভূমিকা প্রশংসনীয়। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দোস্ত মাহমুদ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম, হিন্দু-বৈদ্ধ্য-,খ্রিস্টান ঐক্য পরিষদের আহবায়ক অবিনাশ নন্দী।
ভোলা যুবলীগের সহ-সভাপতি হুমায়ুন কবিরের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা যুবলীগের আহবায়ক মনিরুজ্জামান মিয়াজী, জেলা যুবলীগের যুগ্ম-সম্পাদক শাহাবুদ্দিন লিটন, যুবলীগ নেতা আশরাফুজ্জামান রাজিব, মিজানুর রহমান মিজান প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক আরজু।
সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির রুহের মাগফিরাত কামনা ও করোনা থেকে মুক্তির জন্য মোনজাত ও কেক কাটা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন উম্মে ছালমান কুরআন মাদরাসার হাফেজ মোঃ আঃ কাদের।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।