সর্বশেষঃ

দুই শিশুর মধ্যে ঝগড়া

মনপুরায় পারিবারিক সংঘর্ষে গুরুত্বর আহত দুই, ধর্ষণচেষ্টার অভিযোগ

ভোলার মনপুরায় দুই শিশুর মধ্যে ঝগড়াকে কেন্দ্র করে পারিবারিক সংঘর্ষের ঘটনা ঘটে। এতে এক শিশুর মা ও নানি গুরুত্বর আহত হয়। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে সংঘর্ষের সময়ে নুরু আলম মাঝি ধর্ষণের চেষ্টা করে বলে অভিযোগ অপর শিশুর নানি নাজমা বেগম (৪০)। এরা দুইজন সর্ম্পকে আপন দেবর-ভাবি। এই ঘটনায় ৫ জনকে বিবাধী করে মনপুরা থানায় অভিযোগ করেছেন নাজমা বেগমের স্বামী মন্নান মাঝি। রোববার রাতে উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের মন্নান মাঝির বাড়িতে এই ঘটনা ঘটে। সংঘর্ষে হাসপাতালে ভর্তি আহতরা হলেন, উপজেলার চরফৈজুদ্দিন গ্রামের বাসিন্দা মন্নান মাঝির স্ত্রী নাজমা বেগম (৪০) ও মেয়ে খাদিজা বেগম রুনা (২৩)।


আহত শিশুর নানি নাজমা বেগম জানান, রোববার সকালে আমার দেবর নুরু আলম মাঝির ছেলে সিয়াম ও আমার নাতি আততীয়াতের মধ্যে ঝগড়া হয়। এই ঘটনাকে কেন্দ্র করে আমার দেবর নুরু আলম মাঝি ৪-৫ জন নিয়ে রাতে আমার ঘরে ঢুকে আমাকে মারধর সহ ধর্ষণের চেষ্টা করে। আমি চিৎকার দিলে আমার মেয়ে এসে বাঁধা দিলে তাকে দা দিয়ে মাথায় কোপ দেয়। পরে আমার স্বামী ঘটনা শুনে ঘরে এসে আমাদের রক্তাত্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আমরা থানায় অভিযোগ দায়ের করেছি। আমরা থানায় মামলা করবো।
এদিকে অভিযুক্ত নুর আলম মাঝি মুঠোফোনে জানান, ধর্ষণচেষ্টার অভিযোগ সত্য নয়। তবে তারা দা নিয়ে আসলে আমার ভাবির কাছ থেকে দা নিয়ে যাই। পরে মারামারির ঘটনা ঘটে।
এ ব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াত হোসেন জানান, সংঘর্ষের ঘটনায় থানায় অভিযোগ দেওয়া হয়েছে। আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।