সর্বশেষঃ

ভোলার ইলিশায় জন-প্রতিষ্ঠানসমূহে নাগরিকদের অংশগ্রহণে উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত

ভোলা সদর উপজেলার ২নং ইলিশা ইউনিয়ন পরিষদের সভা কক্ষে জন-প্রতিষ্ঠানসমূহে নাগরিকদের অংশগ্রহণ (সিইপিআই) প্রকল্প এর দ্বিমাসিক ইউনিয়ন উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দুপুরে ২নং ইলিশা ইউনিয়ন পরিষদের আয়োজনে কোস্ট ট্রাস্ট এর বাস্তবায়নে মানুষের জন্য ফাউন্ডেশন এর সহযোগীতায় এই  উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।
২নং ইলিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক হাছনাইন আহমেদ হাছান মিয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন কোস্ট ট্রাস্ট এর কর্মকতা  এস এম তাহাজ্জুদ হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি আলহাজ্ব শাহজাহান বেপারী,প্যানেল চেয়ারম্যান মোস্তফা মিয়া, স্বাস্থ্য সহকারী কামরুল ইসলাম,শিক্ষক প্রতিনিধি শাজাহান মাষ্টার, কৃষি উপ সহকারী কর্মকর্তা মিলন চন্দ্র, জনস্বাস্থ্য কর্মকর্তা ইকবাল হোসেন,ইমাম প্রতিনিধি আবদুল হাই, সেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধি ইয়ামিন হাওলাদার,কোস্ট ট্রাস্ট এর মোঃ সোহাগসহ পরিষদের সদস্য ও বিভিন্ন প্রজেক্ট এর প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
সমন্বয় সভায় ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমুলক কাজের উন্নয়ন কি ভাবে আরো বৃদ্ধি করা যায় এবং জনগণের ধারপ্রান্তে এই সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে উদ্দেশ্য এর বিষয়ে আলোচনা সভা করা হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।