সর্বশেষঃ

ফ্রন্সে মহানবীকে অবমাননার প্রতিবাদে বোরহানউদ্দিনে মানববন্ধন ও প্রতিবাদ

ফ্রান্সে হযরত মুহাম্মদ (সাঃ) ও ইসলামকে অবমাননা করে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ভোলার বোরহানউদ্দিন উপজেলার বোরহানগঞ্জ বাজারে মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করে এলাকার তৌহিদী জনতা। শুক্রবার (৬ই নভেম্বর) দুপুরে বোরহানগঞ্জ বাজারে মানববন্ধন ও প্রতিবাদ সভায় অংশ নেয় স্থানীয় তাওহীদি জনতা। এসময় ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রোর বিরুদ্ধে স্লোগানে স্লোগানে মুখরিত হয় পুরো সভা।
এ সময় বক্তারা বলেন, ফ্রান্সের সরকার আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ (সাঃ) এর ব্যঙ্গচিত্র অঙ্কন করে সারা বিশ্বের মুসলমানদের অন্তরে আঘাত দিয়েছে। তারা মুসলমানদের প্রকাশ্য শত্রু। আর এই শত্রুর সাথে আমরা সম্পর্ক রাখবো না। সর্বক্ষেত্রে তাদেরকে বয়কট করতে হবে। তাদের সব ধরনের পণ্য বর্জন করবো। যাতে তারা এখান থেকে চরম শিক্ষা নিতে পারে।
এছাড়াও বক্তারা ফ্রান্সের সাথে বাংলাদেশের কূটনৈতিক, অর্থনৈতিক সম্পর্ক সহ সকল ধরনের রাষ্ট্রীয় সম্পর্ক পরিহার করার জন্য সরকারের কাছে বিনীত আবেদন জানান। হুঁশিয়ারি করে তারা আরো বলেন, ফ্রান্সের সরকার ম্যাক্রনকে মুসলমানদের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে। তারা ক্ষমা না চাওয়া পর্যন্ত প্রতিটি মুসলিম দেশে তাদেরকে বয়কট করা ও বিক্ষোভ, মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি চালিয়ে যাবে। মুসলমানরা বীরের জাতি। তারা তাদের প্রিয় নবী হযতর মুহাম্মদ (সা:) এর জন্য সর্বদা জীবন দিতে প্রস্তুত আছে। এর আগে বিভিন্ন স্লোগান ও ব্যানার ফেস্টুন হাতে নিয়ে ইউনিয়নের বিভিন্ন বাজার থেকে থেকে আলাদা আলাদাভাবে বিক্ষোভ মিছিল নিয়ে একসাথে জড়ো হয় তাওহীদি জনতা।
ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সঃ) অবমাননা করার প্রতিবাদে উক্ত সভায় আলহাজ্ব হযরত মাওলানা আবদুল হক সাহেবের সভাপতিত্বে বক্তব্যে রাখেন এ.টি.এম লোকমান হাওলাদার প্রধান শিক্ষক পক্ষিয়া মাধ্যমিক বিদ্যালয়, মাওলানা ওবায়দুল্লা খতিব বোরহানগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদ, মাওলানা মোঃ হারুন অর রশীদ সহকারী শিক্ষক কুলসুম রহমান মাধ্যমিক বিদ্যালয়, মাওলানা মাহাবুবুর রহমান খতিব আবদুল গফুর হাওলাদার বাড়ি জামে মসজিদ। সভায় আরো উপস্থিত ছিলেন মাওলানা রফিকুল ইসলাম, মোঃ রেদওয়ানসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মীরা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।