সর্বশেষঃ

বোরহানউদ্দিনের কুঞ্জেরহাটে আল আরাফাহ ইসলামী ব্যাংকের আউটলেট শাখার উদ্বোধন

ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুঞ্জেরহাট বাজারের আল আরফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের আউটলেট শাখার উদ্বোধন করা হয়। বৃহস্পতিবার ৫ নভেম্বর সকাল ১১টায় শাওন প্লাজায় এ কার্যক্রমের উদ্বোন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ। তিনি অতিথিবৃন্দদের নিয়ে ফিতা কেটে ব্যাংকের শুভ উদ্বোধন ঘোষণা করেন।
অনুষ্ঠানে ৪নং কাচিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রব কাজী’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন আল আরফাহ্ ইসলামী ব্যাংকের ভোলা শাখার ব্যবস্থাপক ও প্রিন্সিপ্যাল অফিসার মোহাম্মদ আলী, অপারেশন ম্যানেজার মো. নুরে আলম এবং বোরহানউদ্দিন আলীয়া মাদরাসার ভাইস প্রিন্সিপ্যাল মাওলানা অলিউল্যাহ্। স্বাগত বক্তব্য রাখেন আউটলেট শাখার ইনচার্জ আব্দুর রাজ্জাক। দোয়া মোনাজাত পরিচালনা করেন, আলহাজ্ব মাওলানা মো. ইলিয়াছ।
এ সময় বক্তাগণ বলেন, সুদমুক্ত ব্যাংকি খাতে আল আরফাহ্ ইসলামী ব্যাংক শীর্ষ ব্যাংকের তালিকায় রয়েছে। তাঁরা এ ব্যাংকের কুঞ্জেরহাট আউটলেট শাখার মাধ্যমে স্থানীয় ব্যবসায়ী ও জনগণকে রেমিটেন্স ও ক্ষুদ্র ঋণ সুবিধা নেয়ার অনুরোধ জানান। উল্লেখ্য, আল আরফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের কুঞ্জেরহাট আউটলেট শাখা উদ্বোধন হওয়ায় স্থানীয় প্রবাসী পরিবার ও ব্যবসায়ীদের মাঝে এ শাখায় লেনদেনের যথেষ্ট আগ্রহ লক্ষ্য করা গেছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।