কুষ্টিয়ায় ট্রাক-এ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে নিহত-৫

কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বিত্তিপাড়ায় ট্রাক ও এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে এ্যাম্বুলেন্সে থাকা ৫জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে পরিচয়পত্র দেখে এ্যাম্বুলেন্সের ড্রাইভারের নাম টিপু সুলতান (৪৫) ও ঠিকানা নওগড়া, নড়াইল সনাক্ত করা হয়। মঙ্গলবার বেলা সাড়ে ৩টায় কুষ্টিয়ার বিত্তিপাড়া লক্ষিপুর-নিয়তমোড়ে এ ঘটনা ঘটে।
পুলিশ ও ফায়ার সার্ভিসের ধারণা মতে, পাবনা থেকে রোগী নিয়ে এ্যাম্বুলেন্সটি নড়াইল যাচ্ছিল। কুষ্টিয়া পৌঁছালে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বিত্তিপাড়া নামক স্থানে ট্রাক ও এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে এ্যাম্বুলেন্সে থাকা ৫জনের মৃত্যু হয়। এসময় আহত হয় আরো একজন। তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সহকারী পুলিশ সুপার এএসপি সদর সার্কেল আতিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কুষ্টিয়ায় এ্যাম্বুলেন্সটি ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুতবেগে ছুটে আসা বিএডিসি’র একটি পন্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে এই হতাহতের ঘটনা ঘটে।
সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ। নিহতদের মধ্যে ৪জন পুরুষ এবং একজন নারী। এছাড়া গুরুতর আহত একজনকে উদ্ধার করে হাসপতালে প্রেরণ করা হয়েছে। কুষ্টিয়া ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ও পুলিশের যৌথ টিম উদ্ধার কাজ পরিচালনা করে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।